পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর:
যশোরের কেশবপুরে শহীদ ফ্লাইট লেঃ মাসুদের ২৭ তম মৃত্যু বার্ষিক পালন করা হয়েছে। এ উপলক্ষে কেশবপুর উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়নের  হিজলডাঙ্গা শহীদ ফ্লাইট লেঃ মাসুদ মেমোরিয়াল ডিগ্রী কলেজের আয়োজনে সোমবার (৮ মে) দুপুরে কলেজ সংলগ্ন মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
শহীদ ফ্লাইট লেঃ মাসুদের ২৭ তম মৃত্যু বার্ষিকীতে উপস্থিত ছিলেন কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ মোঃ ওবায়দুর রহমানের সভাপতিত্বে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শহীদ ফ্লাইট লেঃ মাসুদের চাচা মাস্টার সাজ্জাত আলী, কলেজের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, শিক্ষার্থী ও এলাকাবাসী। শহীদ ফ্লাইট লেঃ মাসুদের জন্য মসজিদে মিলাদ মাহফিল শেষে কবর জিয়ারত এবং দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন কলেজের প্রফেসর মাওলানা আব্দুল কাদের।
শহীদ ফ্লাইট লেঃ মাসুদ গত ১৯৯৬ সালের ৮মে বাংলাদেশ বিমান বাহিনীতে কর্মরত অবস্থায় যুদ্ধ বিমান প্রশিক্ষণকালে নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ ও গাজীপুর জেলার কালিগঞ্জের সীমান্তবর্তী স্থানে মর্মান্তিক বিমান দুর্ঘটনায় শহীদ হন। তিনি যশোরের কেশবপুর উপজেলার প্রত্যন্ত অঞ্চল হিজলডাঙ্গা গ্রামে এক সম্ভ্রান্ত পরিবারে ১৯৭২ সালের ১মার্চ জন্ম গ্রহণ করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *