পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর:
“নির্যাতন, নিপীড়ন করবো শেষ শিশুর হাসিতে ভরবো দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কেশবপুর খেলাঘর সঙ্গীত বিভাগের শুভ উদ্বোধন ঘোষনা করা হয়েছে।
কেশবপুর উপজেলা খেলাঘর সাংস্কৃতি বিভাগের সম্পাদক শান্তা বসুর সভাপতিত্বে এবং সহ-সাধারণ সম্পাদক রবিউল আলমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, কেশবপুর উপজেলা খেলাঘর সাংস্কৃতি বিভাগের সম্পাদক শান্তা বসু।
খেলাঘর কেশবপুর উপজেলা শাখার আয়োজনে নিজস্ব কার্যালয়ে শণিবার (৬ মে) সকালে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। মধুসূদন একাডেমির পরিচালক কবি খসরু পরভেজ খেলাঘর সঙ্গীত বিভাগের শুভ
উদ্বোধন করেন। সঙ্গীত শিল্পীরা অতিথিদের ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়। উদ্ভোধনী সঙ্গীত পরিবেশন করে, পূজা দেবনাথ ও সোনালী মল্লিক। এ নিয়ে কেশবপুর উপজেলায় আর একটি সঙ্গীত প্রতিষ্ঠানের শুভ সূচনা হলো।
অনুষ্ঠানে সম্মানীত অতিথি হিসাবে বক্তব্য রাখেন,  কেশবপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক গ্রামের কাগজের সিনিয়র সাংবাদিক মোতাহার হোসাইন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা খেলাঘরের সভাপতি আব্দুল মজিদ বড়ভাই।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কবি শেখর খেলাঘর আসরের সভাপতি কবি পার্থ সারথি সরকার, কেশবপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও খেলাঘর সমাজ কল্যাণ বিভাগের সম্পাদক প্রবীর দত্ত, কেশবপুর উপজেলা খেলাঘর বিজ্ঞান বিভাগের সম্পাদক ওয়াজেদ আলী, কেশবপুর উপজেলা খেলাঘর আসরের সাহিত্য সম্পাদক ও সাংস্কৃতিক সংগঠক মাসুদা বেগম বিউটি প্রমূখ।
উপজেলা খেলাঘরের সভাপতি আব্দুল মজিদ বড়ভাই বলেন, প্রতি সপ্তাহের শুক্রবার এই সঙ্গীতালয়ে শিশু শিল্পীদের সঙ্গীত শেখনো অব্যাহত থাকবে। তিনি এই প্রতিষ্ঠানকে প্রতিষ্ঠিত করতে সকলের সহযোগিতা কামন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *