রহমত আরিফ ঠাকুরগাঁও সংবাদদাতাঃ ঠাকুরগাঁও সদর  উপজেলার গড়েয়া হাটে রেজওয়ানুল আলম বাবুল নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম ও ৬ লক্ষ ৩৪ হাজার টাকা এবং বাসাবাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে ।
ব্যবসায়ী বাবুল সাংবাদিকদের জানান,১ মে সোমবার আনুমানিক দুপুর ১টা ৪০ মিনিটে গড়েয়া গোপালপুর গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে গড়েয়া ডিগ্রি কলেজের পিয়ন মো: মাসুদ রানা ও তার ছোট ভাই মো,গুলজার হোসেন প্রথম এসে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে টাকা দিতে অপারগতা প্রকাশ করলে  হাসুয়া দা নিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠানে আক্রমণ করে।
সে দা এর কোপ থেকে নিজেকে বাঁচাতে চেয়ার এবং টুল দিয়ে সে গুলো ঠেকায় এবং তার বাম হাতে একটি হাসুয়া দা এর কোপ লাগে আঘাত প্রাপ্ত হয়।এক পর্যায়ে মেরে ফেলার উদ্দেশ্যে আমাকে মাটিতে ফেলে আমার গলা দুই হাত দিয়ে চেপে ধরে এই সুযোগে একজন  ড্রয়ার ভেঙ্গে ৬ লাখ ৩৪ হাজার টাকা বের করে নেয়।
ইতি মধ্যে গড়েয়া মসজিদে নামায শেষে কিছু মুসল্লি বাগবিতণ্ডার আওয়াজ শুনে বের হয়ে ঘটনা স্থলে আসলে মাসুদ ও গুলজার দ্রুত মটর সাইকেলে করে পালিয়ে যায়।
কিছুক্ষন পরে ব্যবসায়ী রেজওয়ানুল আলম বাবুলের বাসা থেকে কল আসে যে মাসুদ ও গুলজার তার বাসায় ঢুকে হাসুয়া দা দিয়ে তার পরিবারের লোকজন কে জিম্মি করে হামলা ও ভাংচুর করছে।
ব্যবসায়ী বাবুল জরুরি সেবা ৯৯৯ নাম্বারে কল দিয়ে অবগত করলে ঠাকুরগাঁও সদর থানার এস আই মসিউর রহমান ও সংঙ্গীয়ফোর্স এসে ঘটনা স্থল পরিদর্শন করেন।
এবিষয়ে,মো,খয়রুল আলম ও মো,রেজওয়ানুল আলম বাবুল বাদি হয়ে ১। মো,মাসুদ রানা (৪৮) ২।মো,গুলজার হোসেন (৪২)কে বিবাদী করে গত ০২,০৫,২০২৩ তারিখে ঠাকুরগাঁও সদর থানায় একটি এজাহার দায়ের করেন। যাহার মামলা নং- ৪ ।
গড়েয়া হাট ব্যবসায়ী মালিক সমিতি  ও স্থানীয়রা এ ধরনের ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *