শাহীন সোহেল (যশোর) চৌগাছা প্রতিনিধি!! “বিপন্ন মানবতায় প্রবাসীর জয়” এই স্লোগানকে সামনে রেখে, যশোরের চৌগাছা উপজেলায় “চৌগাছা পরিবার’ স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে সংগঠনটি মানবতার হাত বাড়িয়ে দিয়ে ইতোমধ্যে তারা জনপ্রিয় ও এলাকার অসহায় মানুষের আস্থার ঠিকানা হিসাবে পরিচিতি লাভ করেছে।
জানা গেছে, উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের আন্দারকোটা গ্রামের কাশেম আলীর অসুস্থ ছেলে আসাদুজ্জামান নূরকে ২৪ মে (বুধবার)  বিকালে চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবীরা উপস্থিত হয়ে নগদ ২০,০০০ (বিশ হাজার) টাকা প্রদান করেন।
আসাদুজ্জামান নূরের মেরুদন্ডের তিন নম্বর ও চার নম্বর ডিক্সের সমস্যা এর অপারেশন করানোর জন্য অনেক টাকার প্রয়োজন, যেটা পরিবারের পক্ষে সম্ভব নয়, তাই তিনি চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের কাছে সাহায্যের আবেদন করলে তাৎক্ষণিক ভাবে বিভিন্ন জায়গা থেকে সকল মানবতার ভাইদের নিয়ে কালেকশন করে আসাদুজ্জা মান নূরের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেয় চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠন।
চৌগাছা পরিবার’ স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্দেশ্য আগামীতে মাদকমুক্ত সমাজ, বাল্যবিবাহ প্রতিরোধ ও দেশের জন্য আরো ভালো কিছু করার প্রত্যাশায় এগিয়ে নিতে চাই সংগঠনকে।
চৌগাছা পরিবার’ স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা এভাবেই সারাজীবন মানব কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। তারা বলেন দুঃসময়ে মানুষের পাশে থাকার এক মহান উদ্দেশ্য নিয়ে আমাদের পথচলা।
এ সময়, চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সিঙ্গাপুর প্রবাসী মোঃ বখতিয়ার হোসেনের আহ্বানে নগদ অর্থ প্রদানের সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল আহম্মেদ, মোঃ রাকিব হোসেন, মোঃ আক্তারুল ইসলাম, মোঃ আছির উদ্দিন, মোঃ সাগর হোসেন, মোঃ নয়ন রহমান, মোঃ রিফাত হোসেন, মোঃ সাফায়েত হোসেন অভি-সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *