শাহীন সোহেল (যশোর) চৌগাছা প্রতিনিধি!! যশোরের চৌগাছা উপজেলার সরুপদাহ ইউনিয়নের ছোট কাকুড়িয়া গ্রামের ইনতাজ আলীকে হুইল চেয়ার প্রদান করলো ‘চৌগাছা পরিবার’ স্বেচ্ছাসেবী সংগঠন।
এই অরাজনৈতিক সেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন,  আজ  (২৫ এপ্রিল) মঙ্গলবার বিকালে চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের নিবেদিত প্রাণ সদস্যগণ স্ব-শরীরে উপস্থিত থেকে প্রতিবন্ধীকে এই হুইল চেয়ার প্রদান করেন।
জানা গেছে, চৌগাছা উপজেলার সরুপদাহ ইউনিয়নের ছোট কাকুড়িয়া গ্রামের মোঃ ইনতাজ আলীর একটি ঘায়ের মাধ্যমে তার পায়ে ক্ষত হয় এবং পরবর্তীতে তার এক পায়ে এটি বিশাল আকারে ধারণ করলে পা টি কেটে বাদ দেওয়া হয়। তিনি চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে তার চলাফেরার সুবির্ধাতে একটি হুইল চেয়ারের জন্য আবেদন করেন।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সিঙ্গাপুর প্রবাসী জনাব মোঃ বখতিয়ার হোসেনের দিক-নির্দেশনায় সংগঠনের সকল সদস্যের বিচার-বিবেচনায় সম্মতি হয়ে এই হুইল চেয়ার প্রদান করা হয়।
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক, মোঃ ফয়সাল আহম্মদ, সহ-সভাপতি মোঃ শাহিন, কবির, উপদেষ্টা মোঃ ইমরান নাজির, মোঃ কবির হোসেন সোহেল, মোঃ আকরাম হোসেন, মোঃ বেলাল আহমেদ, মোঃ সোহেল রানা, দীপ্ত বিশ্বাস, মোঃ মনিরুল ইসলাম, মোঃ ইকরামুল হোসেন, মোঃ ইউসুফ আলী প্রমুখ।
“বিপন্ন মানবতায় প্রবাসীর জয়” এই স্লোগানকে সামনে রেখে, সংগঠনটি মানব কল্যাণে কাজ করে চলেছে। ইতোমধ্যে তারা জনপ্রিয় ও এলাকার অসহায় মানুষের আস্থার ঠিকানা হিসাবে পরিচিতি লাভ করেছে। আগামীতে মাদকমুক্ত সমাজ, বাল্যবিবাহ প্রতিরোধ ও দেশের জন্য আরো ভালো কিছু করার প্রত্যাশায় এগিয়ে নিতে চাই সংগঠনকে। চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা এভাবেই সারাজীবন মানব কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। তারা বলেন দুঃসময়ে মানুষের পাশে থাকার এক মহান উদ্দেশ্য নিয়ে আমাদের পথচলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *