চৌগাছা যশোর) প্রতিনিধি ॥ যশোরের চৌগাছায় বিএনপি ও তার সহযোগী সংগঠন ছাত্রদলের মোট তিন নেতাকে আটক করেছে পুলিশ।
বুধবার রাতে উপজেলার পাতিবিলা ও ফুলসারা ইউনিয়নের নিজ নিজ বাড়ি হতে তাদের আটক করা হয় বলে জানা গেছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে আটককৃত দের জেল হাজতে প্রেরন করা হয়েছে।
আটকৃতরা হলেন, উপজেলার পাতিবিলা ইউনিয়নের ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হাশিম আলী, তারা ইউনিয়নের রুস্তমপুর গ্রামের বাসিন্দা। একই রাতে ফুলসারা ইউনিয়ন ছাত্রদলের সহ সভাপতি দর্গাবরকাটি গ্রামের বাসিন্দা রবিউল ইসলামকে আটক করে থানা পুলিশ। আটকৃতদের স্বজনরা জানান, রাতের খাবার খেয়ে প্রত্যেকে নিজ বাড়িতে ঘুমিয়ে ছিলেন।
মধ্যরাতে পুলিশ বাড়িতে হানা দিয়ে তাদের আটক করে নিয়ে যায়।
পাতিবিলা ইউনিয়ন বিএনপির সভাপতি মাষ্টার আলী আকবর ও সাধারণ সম্পাদক কবির উদ্দিন বাবলু বলেন, ওয়ার্ড বিএনপির সভাপতি ও সম্পাদক অত্যান্ত নিরিহ প্রকৃতির মানুষ, তাদেরকে আটক করে নাশকতার পেন্ডিং মামলার আসামী করা হয়েছে, যা অত্যান্ত দুঃখজনক।
চৌগাছা থানা পুলিশ আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটক সকলকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এদিকে হঠাৎ করে নেতাকর্মীদের আটক, বাড়ি বাড়ি পুলিশের হানা দেয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ। অবিলম্বে আটক নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *