শাহীন সোহেল (যশোর) চৌগাছা প্রতিনিধি!! যশোরের চৌগাছায় “বিপন্ন মানবতায় প্রবাসীর জয়” এই স্লোগানকে সামনে রেখে, চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের নিবেদিতপ্রাণ মানবতার ফেরীওয়ালা সদস্যগণ এই চার্জার ভ্যানটি প্রদান করেন।
আজ ২৩ মার্চ (বৃহস্পতিবার) বিকালে ‘চৌগাছা পরিবার’ স্বেচ্ছাসেবী সংগঠনটি সরুপদাহ ইউনিয়নের চুটারহুদা গ্রামের কদম আলীর ছেলে অসহায় রুহুল আমিনকে ‘চার্জার ভ্যান’ প্রদান করে।
জানা গেছে, রুহুল আমিন এর স্ত্রী কঠিন রোগে আক্রান্ত হলে তার চিকিৎসা করতে গিয়ে ভিটা-বাড়ি বিক্রি করে দেয়, এমনকি তার একমাত্র উপার্জনের পথ চার্জার ভ্যানটিও বিক্রি করে চিকিৎসা খরচ করেন।
বর্তমান সে তার নিজ গ্রাম ত্যাগ করে স্বরুপদাহ্ ইউনিয়ন (হিজলী গ্রামে একটি অস্থায়ী বাড়িতে বসবাস করছেন। তার নিজের চার্জার ভ্যানটি না থাকায় কর্মববিমুখ হয়ে রুহুল আমিনের স্ত্রী ও ৩ সন্তানসহ‌ পাঁচ জনের পরিবার খুবই কষ্টে দিন যাপন করছেন।
এমতাবস্থায় চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের কাছে একটি চার্জার ভ্যানের জন্য আবেদন করলে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সিঙ্গাপুর প্রবাসী জনাব মোঃ বখতিয়ার হোসেনের দিক-নির্দেশনায় সংগঠনের সকল সদস্যের বিচার-বিবেচনায় সম্মতি হয়ে একটি চার্জার ভ্যান প্রদান করা হয়েছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সংগঠনের সাধারণ সম্পাদক
ফয়সাল আহম্মেদ, সহ-সভাপতি, শাহিন কবির, (উপদেষ্টা) আব্দুর রহমান, কামরুল হাসান, আছির উদ্দিন, আবু হানিফ, দীপ্ত বিশ্বাস, নয়ন রহমান, আবু সাঈদ (প্রবাসী), সোহাগ হোসেন, সোহেল রানা, বি এম সুমন, মোনায়েম হোসেন, শোয়াইব ইসলাম, রাকিব হোসেন, সাগর হোসেন, চয়ন হোসেন, ইমরান হোসেন, সাজিদ ইকন, শাহরিয়ার নাফিস, রাসেল হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *