লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় স্থানীয় ছাত্রলীগ নেতা আবু মুসা ছোটনকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে ও পেটে ছুরি ঢুকিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ছোটনের চিৎকারে লোকজন এগিয়ে এসে পলাশ মিয়া নামের এক যুবককে আটক করেছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালীগঞ্জ উপজেলার শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

আবু মুসা ছোটন উপজেলার শ্রতিধর হাজির স্কুল এলাকার মৃত আবুল কাসেমের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ইফতারের পর শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পলাশ মিয়াসহ কয়েকজন ছোটনের বাড়িতে যান। এ সময় জরুরি আলাপের কথা বলে তাকে ডেকে আনেন স্কুল মাঠে।

একপর্যায়ে তার সাঙ্গে কথা কাটাকাটি শুরু হলে পলাশ মিয়াসহ ছোটনকে মারধর শুরু করে। পরে ছোটনের আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে আসার সময় পলাশ মিয়া ছোটনকে ধারালো ছুরি দিয়ে বিভিন্নসস্থানে আঘাত করে পেটে ঢুকিয়ে দেয়।

এ সময় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে রংপুর মেডিকেল কলেজ নিয়ে গেলেন সেখানে তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় পলাশ মিয়া নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা তদন্ত না করে বলা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *