আকিমুল ইসলাম,চুয়াডাঙ্গা  প্রতিনিধি:
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বিভিন্ন আশ্রায়নে বসবাসকারী হতদরিদ্র মানুষের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগর।
মঙ্গলবার বেলা ১১ টার সময় তিনি জীবননগর উপজেলা পরিষদ চত্বরে  হতদরিদ্র ১৭০ পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, সেমাই, চিনি, লুঙ্গী এবং শাড়ী বিতরণ করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন- জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মো হাফিজুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রোকুনুজ্জামান, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপধ্যক্ষ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু মো. আব্দুল লতিফ অমল, জীবননগর পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মোর্তূজা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি, জীবননগর পৌরসভার সাবেক মেয়র জাহাঙ্গীর আলম প্রমুখ।
এর আগে বেলা ১০ টার সময় জীবননগর উপজেলা পরিষদ মিলনায়তনে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, স্ট্রোকে প্যারালাইজ, এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচীর আওতায় ১৮ জন রোগীর মাঝে ৯ লাখ টাকার চেক বিতরণ করেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগর।
এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে সরকারি ও এমপিওভুক্ত মাধ্যমিক বিদ্যালয় এবং সমমানের মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মধ্যে জনশুমারী ও গৃহগণনা প্রকল্পের আওতায় ১৭০ জন শিক্ষার্থীর মাঝে প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য হাজী আলী আজগার টগর ট্যাব বিতরণ করেন। এবং মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচীর আওতায় ২০২২-২৩ অর্থ বছরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ছাত্র-ছাত্রীদের মাঝে ১০টি বাইসাইকেলের এবং শিক্ষা বৃত্তি বিতরণ করা হয়েছে।
অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধী, সাংবাদিক, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *