জীবননগর প্রতিনিধি:
জীবননগরে বদ্ধঘরের মধ্য থেকে মানুষিক ভারসম্যহীন এক প্রতিবন্ধীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার বিকালে জীবননগর পৌর শহরের কোর্টপাড়া থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত প্রতিবন্ধী কুলছুম খাতুন (২৭) জীবননগর পৌর সভার কোর্ট পাড়ার মৃত বিল্লাল হোসেনের মেয়ে।স্থানীয় সুত্রে জানা গেছে,গতকাল সোমবার বিকাল কুলছুমদের বাড়ি থেকে দুর্গন্ধ ছড়ালে সবাই তাদের বাড়ির ভিতরে যায় পরে দেখতে পায় কুলছুম বাতরুমের মধ্যে মৃত অবস্থায় পড়ে আছে এবং তার গায়ে পোকা হয়ে গেছে। এ সময় উৎসুক জনতা কুলছুমের ভাই মুজিবুর রহমানের বাড়ির সামনে ভিড় করে।

স্থানীয়রা অভিযোগ করে বলেন,কুলছুম এর আগে সুস্থ ছিল তার একটা মেয়েও আছে মেয়েটিকে তার মামা শাপলা কলি পাড়ার এক ব্যাক্তির নিকট দত্তক দিয়ে দেয়। হঠাৎ করে কুলছুম মানুষিক ভারসাম্য হারিয়ে ফেলে এর পর থেকে আর কোন দিন তার ভায়ের বাড়ি থেকে বের হয়নি।

ওই বাতরুমের ওখানে ওর ভাই একটা ছোট্র রুম করে দিয়েছে সেখানেই খাওয়া দাওয়া করে এবং সেখানেই ঘুমাই ।তার সাথে বাইরের কোন লোকজনের দেখা সাক্ষাত হয় না।

নিহত কুলছুমের বোন রহিদা খাতুন অভিযোগ করে বলেন,আমার ভাই কোন দিন আমার বোনটাকে চিকিৎসা করেনি এবং তাকে ঠিক মত খাবার দেয়নি আমার বোনটাকে যদি একটু চিকিৎসা দিত তা হলে সে হয়ত সুস্থ হয়ে উঠতো ।

আমার ভাই আমাদের জমি জায়গা আত্বস্বাৎ করেছে আমরা জমির ভাগ চাওয়ায় সে আমাদের কোন বোনকে তার বাড়িতে ডুকতে পর্যন্ত দেয়না ।বাবার সম্পত্তি যা আছে সব সে ভোগ দখল করে আসছে।এ বিষয়ে মুজিবুর রহমানের সাথে কথা বলার জন্য তার বাড়িতে গেলে তাকে বাড়িতে না পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দিন মৃধা বলেন,জীবননগর পৌর শহরের কোর্ট পাড়া নামক স্থানে একজন প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে এবিষয়টি আমি শুনেছি এবং এ বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ দেয়নি/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *