জীবননগর প্রতিনিধি
জীবননগর থেকে পান্না ভাংগি নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের শরীর থেকে নাক ও একটি কান বিচ্ছন্ন হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।গতকাল  সোমবার সকালে জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়ানের হরিহরনগর গ্রামের সবুর মোল্লার সেগুন বাগান থেকে এ লাশ উদ্ধার করে।

নিহত পান্না ভাংগি(৩০) জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়ানের হরিহরনগর গ্রামের ভাংগিপাড়ার মোঃ আতিয়ার রহমান ভাংগির ছেলে ও চিহ্নিত মাদক ও চোরাকারবারী।

স্থানীয় সুত্রে জানা গেছে,গত রবিবার রাতে পান্না ভাংগিসহ স্থানীয় বেশ কয়েকজন মাদক ও চোরাকারবারী অবৈধভাবে ভারতে প্রবেশ করে এ সময় ভারতের পুটেখালি এলাকায় কর্মরত  বিএসএফ সদস্যরা তাদের ধাওয়া করে এক পর্যায় নিহত পান্নার সাথে থাকা সঙ্গিরা পালিয়ে আসলেও বিএসএফএর হাতে আটক হন পান্না অবশেষে সকাল বেলা ভারত থেকে ৭০০গজ দুরে বাংলাদেশের সীমানার মধ্যে হরিহরনগর গ্রামের সবুর মোল্লার সেগুন বাগানের মধ্যে থেকে স্থানীয় লোকজন পান্নার মৃত দেহ উদ্ধার করে।

সীমান্ত ইউপি সদস্য মোঃ আরজাম আলী নিহতর ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন,নিহত পান্নার শরীরে একটা ছিদ্র আছে এবং ধারনা করা হচ্ছে হয়ত এটা গুলির চিহ্ন তা ছাড়া তার একটা কান ও নাক বিচ্ছন্ন হয়েছে।তবে সীমান্ত এলাকায় রাতে কোন গুলির শব্দ সোনা যায়নি ।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি )মোঃ  নাসির উদ্দিন মৃধা বলেন, সোমবার সকালে স্থানীয়রা হরিহরনগর গ্রামের একটি সেগুন বাগানে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

তিনি আরও জানান, রোববার রাতের কোন এক সময় মৃত্যু হতে পারে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর। নাক ও একটি কান শরীর থেকে বিচ্ছিন্ন রয়েছে। এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *