চুয়াডাঙ্গা  প্রতিনিধি :
চুয়াডাঙ্গার জীবননগরে সড়ক দুর্ঘটনায় মোশাররফ হোসেন নামে এক বৃদ্ধ’র মৃত্যু হয়েছে। এবং আহত হয়েছে দু’জন। আহতদেরকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আজ সোমবার বেলা পৌনে ১২ টার সময় জীবননগর উপজেলার কন্দর্পুর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।
প্রতক্ষদর্শীরা জানায়, জীবননগর উপজেলার কন্দর্পুর গ্রামের মৃত জবেদ আলীর ছেলে মোশাররফ হোসেন (৬০) বাইসাইকেলযোগে মাঠ থেকে বাড়ি ফিরছিলেন।
সে শ্যামল মেম্বারের বাড়ির সামনে পৌছালে দ্রুত গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে বৃদ্ধ মোশাররফ হোসেন পিচ রাস্তার উপর ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান।
মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে এ ঘটনায় মোটরসাইকেল চালক জীবননগর উপজেলার পুরাতন চাকলা গ্রামের আব্দুল জব্বারের ছেলে মো. নাজমুল হক (২৪) এবং মোটরসাইকেল আরোহী পার্শ্ববর্তী মহেশপুর উপজেলার লাটিমা গ্রামের মো. আমিনের ছেলে মো. শাকিব (২২) গুরুতর আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নো. নাসির উদ্দীন মৃধা জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীত আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *