মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত। কালীগঞ্জে বারবাজার হাইওয়ে থানার সামনে মহাসড়কে মোটর সাইকেল ও সবজী বহন করা পিক-আপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী হামিদুর রহমান (৪০)নিহত ও মহেশপুর উপজেলার  দত্তনগর জিন্নানগর রোডে গুড়দা পদ্মপুকুর কলেজের নিকটে  সাকিল (২৫)  নামে আরো এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।
জানা গেছে, শনিবার সকাল ১১ টার দিকে কালীগঞ্জ উপজেলার বারবাজার হাইওয়ে থানার সামনে পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়।
এসময় মোটরসাইকেল আরোহী হামিদুর রহমান পিক-আপের নিচে পড়ে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। প্রাথমিকভাবে জানাগেছে, নিহত হামিদুর রহমান চুয়াডাঙ্গায় নিরোলাক পেইন্টে চাকরি করেন।
এ ব্যপারে বারবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ  দুর্ঘটনায় মঞ্জুরুল ইসলাম জানান নিহত যুবক হামিদুর রহমান শনিবার সকালে
চুয়াডাঙ্গা থেকে অফিসিয়াল আলোচনা সভায় উদ্দেশ্যে যশোর  যাচ্ছিলেন। পথিমধ্যে, বারো বাজার হাইওয়ে থানার সামনে এসে পৌঁছালে, পিকআপ এর সাথে মোটরসাইকেল সংঘর্ষে  মোটরসাইকেল আরোহী হামিদুর রহমান  ঘটনাস্থলে মারা যায়। তার মৃত দেহ উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।
অপরদিকে, শুক্রবার বিকালে  মহেশপুর উপজেলার  দত্তনগর জিন্নানগর রোডে গুড়দা পদ্মপুকুর কলেজের নিকটে  সাকিল (২৫)  নামে আরো এক মোটরসাইকেল আরোহী যুবক  নিহত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *