তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ
রাজশাহী তানোরের পাঁচন্দর ইউনিয়ন (ইউপি) আওয়ামী মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
জানা গেছে, গত ২৮মে রোববার পাঁচন্দর ইউপি আওয়ামী মহিলা লীগের উদ্যোগে ও বিলকিস বেগমের সভাপতিত্বে ইউপি ভবন চত্ত্বরে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও ভাইস-চেয়ারম্যান সোনীয়া সরদার এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী মহিলা লীগের সম্পাদক সানোয়ারা খাতুন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও  কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বাক্কার সিদ্দিক, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, বিশিষ্ট সমাজসেবক ও তরুণ শিল্পপতি আলহাজ্ব আবুল বাসার সুজন, প্রভাষক মুন্সেফ আলী, রামিল হাসান সুইট ও তানভির রেজা চাক্কু প্রমুখ।
এদিন বিলকিস বেগমকে সভাপতি ও সোহাগীকে সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। এদিকে বিলকিস বেগমকে সভাপতি করে কমিটি ঘোষণার খবরে নেতাকর্মীদের মাঝে চাঁপাক্ষোভ ও অসন্তোষ ছড়িয়ে পড়ে।
অর্থের বিনিময়ে সভাপতি চাপিয়ে দেয়া হয়েছে বলে নেতাকর্মীরা বিক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে সভাপতি ও প্রধান অতিথির দিকে অভিযোগের তীর ছুড়েছে।
রাব্বিল, আলম ও নাজমুল বলেন, সম্মেলন সফল করতে তারা বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীদের নিয়ে এসেছেন।
অথচ তাদের নাস্তা দেয়া হয়নি এমনকি যাতায়াতের ভাড়া না দিয়ে সভাপতি কৌশলে সটকে পড়েছে।
তারা এমন সভাপতি আর দেখতে চাই না। এবিষয়ে জানতে চাইলে উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও ভাইস-চেয়ারম্যান সোনীয়া সরদার এসব অভিযোগ অস্বীকার করে বলেন, যারা দলের ভালো চাই না তারা এসব অপপ্রচার করছে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *