মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ নওগাঁয় ধান কাটা শ্রমিক সংকটে থাকা অসহায় কৃষক জাইদুল ইসলাম এর ১ বিঘা জমির ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে কৃষকলীগের নেতাকর্মীরা মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরতœ শেখ হাসিনার নির্দেশে মাঠে গিয়ে কৃষকের ধান কেটে দিচ্ছে বাংলাদেশ কৃষক লীগ।

আজ বুধবার সকালে জেলার সদর উপজেলার দিঘলী বিলে নওগাঁ জেলা কৃষকলীগের আহ্বায়ক আব্দুল ওয়াহাব এর নেতৃত্বে জেলা ও উপজেলা কৃষকলীগের নেতা কর্মীরা জমিতে থাকা পাকা ধান কেটে তা ঐ কৃষকের বাড়ি পৌছে দেন। ধান কেটে বাড়ি পৌছে দেওয়ায় শ্রমিক সংকটে থাকা কৃষক জাইদুল ইসলাম জেলা কৃষকলীগের নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় জেলা কৃষকলীগের যুগ্ম- আহ্বায়ক, আলহাজ্ব ওসমান, আলহাজ্ব কুদরত উল্ল্যা, মাহমুদুন নবী বেলাল, কৃষকলীগের সদস্য আব্দুর রহমান, নাসিমা বেগম, নওগাঁ সদর উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি আজাহার আলী, সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান,নওগাঁ পৌর কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ তারিখ সুজা সহ জেলা উপজেলা ও পৌর কৃষকলীগের নেতাকর্মীরা ধান কাটায় অংশ নেন।

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা কৃষকরতœ জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলেও কৃষক লীগকে সঙ্গে নিয়ে কৃষকের পাশে থাকেন এবং ক্ষমতায় না থাকলেও কৃষক লীগকে সঙ্গে নিয়ে কৃষকের সেবায় নিয়োজিত থাকেন। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে কৃষক হত্যা করে আর ক্ষমতায় না থাকলে কৃষকের ধানের গোলায় আগুন দেয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *