মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ নওগাঁর বদলগাছী থানা পুলিশের বিরুদ্ধে নিরীহ এক ব্যক্তিকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে মারপিটের অভিযোগ তুলে ধরেন ভূক্তেভোগী পরিবার। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরেন ভূক্তভোগী বদলগাছী উপজেলার ঢেকরা গ্রামের বাসিন্দা আব্দুস সালাম ও তার স্ত্রী ঝরনা বেগম।

তারা বলেন, জমির সীমানা নিয়ে প্রতিবেশী প্রভাবশালী সাবিনা ইয়াসমিন কামলা বেগমের সাথে দ্বন্দ্ব হয়। সেই ঘটনায় গত সোমবার বদলগাছী থানার ওসি আতিয়ার রহমানসহ কয়েকজন পুলিশ সদস্য এসে আব্দুস সালামকে বাড়ি থেকে ডেকে এনে প্রকাশ্যে গ্রামবাসীর সামনে চরথাপ্পর, লাথি ও কিল ঘুষি মেরে নির্মম ভাবে নির্যাতন করে। মারপিটের একপর্যায়ে সালামকে পুলিশের গাড়িতে তুলে হাজতে পাঠানোর ভয়ভীতি দেখানো হয়। ঘটনার সুষ্ঠ তদন্ত ও দোষিদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন ভূক্তভোগীরা। সংবাদ সম্মেলনে সালামের পরিবারের অন্যান্য সদস্য স্থানীয় বাসিন্দা উপস্থিত ছিলেন।

এবিষয়ে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান জানান, দীর্ঘদিন যাবত সমাধান না হওয়া জমি সংক্রান্ত এক সমস্যা নিয়ে এক ভদ্র মহিলার লিখিত অভিযোগের বিষয়ে ওই গ্রামে যাই। সেখানে গিয়ে যেন আইনশৃঙ্খলার কোন অবনতি না হয় সেই জন্য তাদের জমিজমা সংক্রান্ত বিষয়টি নিজেদের মধ্যে শান্তিপূর্ন মীমাংসার মাধ্যমে সমাধান করার পরামর্শ দিয়ে চলে আসি। তবে মারধরের যে বিষয়টি তারা অভিযোগ করছে তা সম্পন্ন মিথ্যে ও বানোয়াট। পুলিশের ভাবমুর্তি নষ্ট করতেই এক কুচক্রী মহলের ইন্ধনে ওই পরিবার মিথ্যে অভিযোগ তুলেছে।

এই বিষয়ে আমেরিকা প্রবাসী সাবিনা ইয়াসমিন কামলা বেগমের সাথে মোবাইলে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *