মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ নওগাঁর পতœীতলায় যথাযথ মর্যাদায় স্বাধীনতার ৫৩ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উদযাপন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে পালন করা হয়েছে।

প্রত্যুষে শহিদ মিনারে থানা পুলিশের ৩১ তপধ্বণির মধ্যদিয়ে সাথে সাথে পুষ্পমাল্য অর্পণ এর মাধ্যমে শুরু হয় শ্রদ্ধা নিবেদন। কর্মসুচির মধ্যে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শনী, ক্রীড়া প্রতিযোগিতা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, সরকারি হাসপাতালে রোগিদের বিনামূল্যে উন্নতমানের খাবার পরিবেশন, আলোচনা সভা, এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

পতœীতলা উপজেলা নির্বাহী অফিসার রুমানা আফরোজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল গাফফার।

বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী, জেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও নজিপুর পৌরসভার সাবেক মেয়র মুক্তিযোদ্ধা আমিনুল হক, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল ইসলাম, কাজী তারা ও মজিবুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজিজুল কবির, উপজেলা প্রকৌশলী ইমতিয়াজ জাহিদুল হক, উপজেলা কৃষি অফিসার প্রকাশ চন্দ্র সরকার, পতœীতলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দীন আজাদ সহ উপজেলা পরিষদের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *