পাইকগাছা(খুলনা) প্রতিনিধিঃ
খুলনার পাইকগাছায় মন্দির কমিটি নিয়ে প্রতিপক্ষের হামলায় ২ মহিলাসহ ১০কে কুপিয়ে জখম করা হয়েছে। ঘটনাটি শুক্রবার সন্ধ্যায় রাড়ুলী হরেকৃষ্ণ দাসের বাড়ীর পাশে ঘটেছে। এ ঘটনায় থানায় ১৫ জনের নামে মামলা হয়েছে।

উপজেলার রাড়ুলি দক্ষিণ পাড়া সার্বজনীন পূজা মন্দির কমিটি নিয়ে বিধান চন্দ্র সরকার ও প্রতিপক্ষ শিবপদ সরকারদের মধ্যে বিরোধ চলে আসছে। শুক্রবার সকালে দুপক্ষের মধ্যে বিরোধ দেখা দিলে প্রতিপক্ষের বিরুদ্ধে সুনেত্রা নামে এক মহিলা থানায় জিডি করেন।

এ অপরাধে সন্ধ্যায় স্থানীয় ষষ্ঠীতলা বাজার থেকে বাড়ী ফেরার পথে বিধান সরকার(৫২) ও রাজু মন্ডল( ২২) পিছন থেকে অতর্কিতভাবে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে। ২ জনকে পুকুরে ফেলে চুবানি দেয়। এসময় দু পক্ষ মুখোমুখি হলে শিবপদদের দা, কাচির কোপে দু মহিলাসহ ১০ জন মারাত্মক রক্তাক্ত জখম হয়। বিধান সরকার ও রাজুর অবস্থা আশাংকা জনক হওয়ায় ঢাকায় প্রেরণ করা হয়েছে।

অন্যান্য আহতরা হলেন,প্রশান্ত মন্ডল(৪৫),কার্তিক বৈরাগী(৪৮),বৈশাখী সরকার(১৯),তপতি রাণী (৪২),গণেশ মন্ডল (৩৪) বিকাশ চন্দ্র সরকার,বিধান ( ৩৮)ও শ্যমল সরকার(৪৫)।

বিকাশ চন্দ্র সরকার বাদী হয়ে শিবপদ সরকারকে প্রধান করে ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১৫ জনের নামে থানায় মামলা করেছে।

শ্যমল সরকার জানান, শিবপদ সরকার মন্দির কমিটির ১২ বছর সভাপতির পদ দখল করে রেখে টাকা আত্মসাৎ করেছে।

কোন হিসেব না দেয়ায় স্থানীয়রা বিকাশ চন্দ্রকে সভাপতি করে সকল দায়িত্ব পালন করছেন। এ নিয়ে বিরোধ দেখা দেয়।

প্রতিপক্ষরা পলাতক থাকায় তাদের মতামত বেয়া যায়নি। এবিষয়ে ওসি রফিকুল ইসলাম জানান, থানায় মামলা হয়েছে ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *