নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
সাতক্ষীরার পাটকেঘটা এরাকায় সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে তালা উপজেলার ধানদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সরদারসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। তাদেরকে পাটকেলঘাটা থানায় হস্তান্তরের পর রোববার (৯ এপ্রিল) বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার রাত ৮টায় তালার ধানদিয়া ইউনিয়নের পাঁচপাড়া গ্রামে পলাতক আসামী সম্পর্কে তথ্য সংগ্রহ করতে গেলে তাদেরকে বাঁধা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানি কমান্ডার মেজর গালিব।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, সাতক্ষীরার তালা উপজেলার ধানদিয়া ইউপি চেয়ারম্যান ও পাঁচপাড়া গ্রামের মৃত সামাদ সরদারের ছেলে জাহাঙ্গীর আলম সরদার, তার ভাই অবসরপ্রাপ্ত সেনা সদস্য আমিনুল ইসলাম ওরফে সুমন সরদার, একই গ্রামের জামাল সরদারের ছেলে কবিরুল সরদার, মৃত আফতাব সরদারের ছেলে বহি®কৃত পুলিশ সদস্য রফিকুল ইসলাম ওরফে শওকত সরদার, এরশাদ সরদারের ছেলে সোহাগ সরদার ও সোহান সরদার, কাশেম খাঁ’র ছেলে আফজাল খাঁ ও সেনেরগাতি গ্রামের আব্দুল মান্নান খানের ছেলে আজগার আলী।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানি কমান্ডার মেজর গালিব জানান, পাঁচপাড়া গ্রামের আলম সরদারের নামে বিভিন্ন মামলা ও অভিযোগ রয়েছে জানতে পেরে র‌্যাবের কয়েকজন সদস্য সাদা পোশাকে তথ্য সংগ্রহ করতে গেলে তাদেরকে বাঁধা দেন স্থানীয় বেশ কয়েকজন। এ সময় র‌্যাব সদস্যদের হালকা ও গুরুতর জখম, সরকারি কাজে বাধা দেওয়া ও তিন হাজার ৫১০ টাকা চুরির অভিযোগে ধানদিয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ উক্ত নয়জনকে গ্রেপ্তার করা হয়। এরপর রাত ১১টায় তাদের বিরুদ্ধে র‌্যাবের ডিএডি বাবুল মিয়া পাটকেলঘাটা থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় গ্রেপ্তারকৃত নয়জনসহ ৩৪ জনকে আসামী করা হয়েছে।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, গ্রেপ্তারকৃত আসামীদের আদালতের মাধ্যমে বিকালে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *