স্টাফ রিপোর্টার, পুঠিয়া (রাজশাহী) ঃ পুঠিয়ায় স্টেয়ারিং এর নসিমন উল্টে সাদ্দাক হোসেন (৪৫) নামের এর গরুর ব্যাপারী নিহত হয়েছে। নিহত গরুর ব্যাপারী সাদ্দাক হোসেন নাটোর জেলার হালসা চিরাকলা গ্রামের মৃত মাদার আলীর ছেলে।

এসময় নসিমনে থাকা আজমদাজ আলী (৬০), কবির হোসেন (৪০), লাবু (৩২), হাসেম আলী (৬০), আব্দুল হাই (৬৫), হারুল (৫৫) ও হাতেম আলী (৩৫) নসিমন থেকে মহাসড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। রবিবার (৭ মে) সকাল ১১টার সময় ঢাকা-রাজশাহী মহাসড়কের পৌরসভার গোপালহাটী ওয়ার্ডের ফকিরপাড়া ঢালান নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, নাটোর হালসা থেকে বেশ কয়েজন গুরুর ব্যাপারী রাজশাহী মহানগরের সিটির হাটে গুরু বিক্রয় করতে নসিমনে করে গরু নিয় যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-রাজশাহী মহাসড়কের পৌরসভার গোপালহাটী ওয়ার্ডের ফকিরপাড়া ঢালান নামক স্থানে পৌছানো মাত্রই বিপরীত দিক থেকে একটি দ্রুতগামী মাইক্রোকে সাইড দিতে গিয়ে মাহাসড়কের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনটি উল্টে যায়।

এসময় নসিমন থেকে ছিটকে পড়ে সাদ্দাক হোসেনসহ নসিমনে থাকা সবাই গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে পুঠিয়া ফায়ারসার্ভিস কর্মিরা গুরুতর আহতদের উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যর চিকিৎক সাদ্দাক হোসেনকে মৃত ঘোষনা করেন। এছাড়াও গুরুতর আহত সবাইকে রামেক হাসপাতালে প্রেরণ করা হয়।

এবিষয়ে পুঠিয়া হাইওয়ে থানা ইনচার্জ জানান, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও থানায় এটি মামলা হয়েছে বলে এ কর্মকর্তা জানান।#

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *