স্টাফ রিপোর্টার, পুঠিয়া (রাজশাহী) ঃ পুঠিয়ায় ১০ দফা দাবি আদায়েরলক্ষ্যে বিএনপির জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের শিবপুরহাট উচ্চ বিদ্যালয় মাঠে এই সমাবেশের আয়োজন করেন রাজশাহী জেলা ও মহানগর বিএনপি। জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বেগম সেলিমা রহমান বলেন, দুর্নীতিবাজ এই আ’লীগ সরকার রাজশাহী জেলায় আমাদেরকে সমাবেশ করতে দেয়নি।

যার কারণে আমরা আজকে এই শিবপুর হাটে সমাবেশ করছি। যেখানে আমাদের নেতাকর্মী দাঁড়িয়ে থাকার জায়গা নেই। আমরা যেখানেই সমাবেশ করিনা কেন জনগণ আমাদের ভালোবাসায় আমাদের সাথে আছে এবং থাকবে তা আপনারা দেখে যান। এই জনসমাগম দেখেই আপনারা ভয়ে আমাদেরকে সমাবেশ করতে দিতে চান না। তিনি আরও বলেন, এই সরকারের আমলে দুর্নীতি, নারী নির্যাতন, খুন গুম, লুটপাটসহ বিভিন্ন অরাজকতা চলছে যার কারণে নিশ্চিত পরাজয়ের ভয়ে বর্তমান সরকার তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করতে চায় না।

প্রধান বক্তা চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, অবৈধ সরকারের আমলে যেমন, তেল, চিনি, চাউলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের যেভাবে দাম বৃদ্ধি পেয়েছে এতে মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে।

আপনাদের কাছে দোয়া চাই হাসিনাকে বিদায় করে
আপনাদের হাতে হাত রেখে পিচ ঢালা রাজপথে দাবি আদায়ের জন্য শাহাদত বরন করতে পারি।

তারেক রহমান যে দশ দফা কর্মসূচি দিয়েছেন এই দশ দফার দাবিতে নিরপেক্ষ নির্দোলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে
নির্বাচন করে হাসিনাকে বিদায় করে আমরা জনগনের গণতন্ত্র প্রতিষ্টিত করবো বলে তিনি জানান।

শুক্রবার বিকাল ৩ টায় জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদের সভাপতিত্বে ও ছিলেন রাজশাহী.জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার ও মামুন অর রশিদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন ও পরিবেশ বিষয়ক সম্পাদ ও সাবেক রাসিক মেয়র মোসাদ্দেক হোসেন.বুলবুল, রাজশাহী বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাইন সওকত, ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক শফিকুল হক মিলন, পুঠিয়া- দুর্গাপুরের সাবেক এমপি এ্যাড. নাদিম মোস্তফা, রাজশাহী মহানগর বিএনপির আহবায়ক এরশাদ আলী ঈশা, বিএনপির নির্বাহী কমিটির

সদস্য মতিউর রহমান মন্টু, যুগ্ম আহবায়ক জেলা বিএনপি ও সদস্য নির্বাহী কমিটির সাইফুল ইসলাম মার্শাল, জাতীয় নির্বাহীর কমিটির সদস্য আবু বকর সিদ্দিক, জাতীয় নির্বাহী কমিটির সদস্য রমেশ দত্ত, সদস্য দেবাশীষ রায়, সাবেক পুঠিয়া উপজেলা চেয়ারম্যান অধ্যাপক নজরুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহবায়ক নুরুল হুদাসহ বিএনপির অঙ্গসং গঠনের বিভিন্ন স্থানের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *