বিনোদন ডেস্কঃ বহুল আলোচিত ‘পুষ্পা টু’ সিনেমার কাজ রাশমিকার হাতে রয়েছে। এতে তার বিপরীতে রয়েছেন আল্লু অর্জুন। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা। বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি। চলতি বছরে মুক্তি পাবে ‘পুষ্পা টু’ বা ‘পুষ্পা: দ্য রুল’।

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। ২০১৬ সালে কন্নড় ভাষার ‘ক্রিক পার্টি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। অভিষেক চলচ্চিত্র তাকে লাইমলাইটে নিয়ে আসে।

২০১৮ সালে ‘চালু’ সিনেমার মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করেন রাশমিকা। ৩ কোটি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ২৪ কোটি রুপি। তারপর টানা তেলেগু ভাষার ‘গীতা গোবিন্দ’, ‘দেবদাস’ সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী। তার পরের গল্প কারো অজানা নয়।

নিজ ঘর অর্থাৎ দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে দক্ষতার সঙ্গে নিজের সফলতার প্যারামিটার ঠিক রাখেন রাশমিকা। কিন্তু দক্ষিণী সিনেমার পাশাপাশি নাম লেখান বলিউডে। ‘গুডবাই’ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক ঘটে। তবে শুরুটা মোটেও ভালো হয়নি। তারপর মুক্তি পায় তার অভিনীত বলিউড সিনেমা ‘মিশন মজনু’। এটিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এ পরিস্থিতিতে তেলেগু ভাষার নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন রাশমিকা।

গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, রাশমিকা তেলেগু ভাষার নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এটি পরিচালনা করবেন ভেঙ্কি কুডুমুলা। নাম ঠিক না হওয়া এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন নিতিন। এর আগে ‘ভীষ্মা’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছিলেন তারা।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, রাশমিকা তার নিজ ঘর ছেড়ে বলিউডে নিজের জায়গা গড়ার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। অবশেষে নিজ ঘরের দিকেই ফের মন দিলেন এই নায়কিা।

রাশমিকার হাতে এখন দুটো সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে তার তৃতীয় হিন্দি সিনেমা ‘অ্যানিমেল’। সিনেমাটিতে অনেক আগেই চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। সিনেমাটি নিয়ে সবারই প্রত্যাশা অনেক।

আর এ সিনেমার সাফল্য রাশমিকার ক্যারিয়ারের জন্য খুবই গুরুত্বপূর্ণ। গ্যাংস্টার-ড্রামা ঘরানার গল্প নিয়ে এগিয়েছে সিনেমাটির কাহিনি। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত সিনেমাটি আগামী ১১ আগস্ট মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *