বিনোদন ডেস্ক:বাংলাদেশের বাউল সম্রাজ্ঞী ও সংসদ সদস্য মমতাজের আহ্বানে সম্প্রতি মানিকগঞ্জের সিঙ্গাইর গিয়েছিলেন এই প্রজন্মের ‘লালন কন্যা’ খ্যাত সংগীতশিল্পী বিউটি।

যে অনুষ্ঠানে বিউটি আমন্ত্রিত হয়ে গিয়েছিলেন সেই অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মমতাজ বেগম। অনুষ্ঠানে আলোচনা পর্ব শেষে মঞ্চে উঠে সংগীত পরিবেশন করেন বিউটি।

অনুষ্ঠানে আগত অতিথি ও দর্শকরা বেশ আগ্রহ নিয়ে বিউটির সংগীত পরিবেশনা উপভোগ করেন। সংগীত পরিবেশন শেষে মমতাজ বিউটির গায়কীর বেশ প্রশংসা করেন।

সেই সঙ্গে আগামীতে আরো ভালো ভালো মৌলিক গান প্রকাশেরও পরামর্শ দেন। মমতাজের আন্তরিকতায় ও তার সঙ্গে আলাপচারিতায় মুগ্ধ হন বিউটি।

তিনি বলেন, ‘আমাদের সংগীতাঙ্গনের তথা বাংলাদেশের গর্ব সবার প্রিয় মমতাজ আপা। তার আহ্বানে সিঙ্গাইরে একটি অনুষ্ঠানে সংগীত পরিবেশন করতে গিয়েছিলাম। মমতাজ আপা’সহ ওখানে যারা ছিলেন সবাই খুব আন্তরিকতার সঙ্গে আমাদের সঙ্গে কথা বলেছেন।

অনুষ্ঠানে আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি শ্রোতা দর্শককে মুগ্ধ করার মতো কিছু গান গাইতে। শ্রোতা দর্শকের কাছ বেশ ভালো সাড়া পেয়েছি।

অনুষ্ঠানের প্রধান অতিথি যখন মমতাজ আপার মতো একজন শিল্পী হন, তখন অনুষ্ঠান ভালো না হবার কোনো উপায় নেই। কৃতজ্ঞতা মমতাজ আপা’সহ অনুষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে।’

কিছুদিন আগে মমতাজের সঙ্গে একই অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেছেন বিউটি। এদিকে বিউটি এরইমধ্যে জয়নুল আবেদীনের কথায় ও গোলাম সারোয়ারের সুরে নতুন একটি মৌলিক গানে কণ্ঠ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *