রাকিবুল হাসান মাহমুদ, বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বাংলাদেশ টেনিস ফেডারেশন এর নবনির্বাচিত সভাপতি ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপির ঐকান্তিক প্রচেষ্টায় বোচাগঞ্জ উপজেলার ক্রীড়াঙ্গনে টেনিস খেলোয়াড় তৈরি করার লক্ষে জুনিয়র টেনিশ  ইনিশিয়েটিভ প্রোগ্রাম এর আওতায় ২০ দিনব্যাপি টেনিস প্রশিক্ষণ প্রদান ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।
প্রথম পর্যায়ে সেতাবগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও সেতাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের বাছাইকৃত শিক্ষার্থীদের মধ্যে প্রশিক্ষণ প্রদান করা হবে। মোট ২০ দিনব্যাপী ( ৫ মে থেকে ২৩ মে) চলবে এই প্রশিক্ষণ কার্যক্রম।
শুক্রবার (৫ মে ২০২৩) সকাল ১০ টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা পরিষদ চত্বরের টেনিস কোর্ট প্রাঙ্গণে প্রশিক্ষণ প্রদানের উদ্বোধন করা হয়। বোচাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহ-সভাপতি মোঃ নেয়াজ আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ মোহাম্মদ হায়দার, ট্রেজারার মোঃ খালেদ আহমেদ, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আসলাম, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান রমিজা রৌফ চৌধুরী, বোচাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ নুরুল আনোয়ার চৌধুরী, জেলা পরিষদের সদস্য শাহ নওয়াজ সহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *