রাকিব হাসান,মাদারীপুর
মাদারীপুরের শিবচরের এক অটো মেকানিকের বিরুদ্ধে ১৩ বছর বয়সী এক শিশুকে বলৎকার করার অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় ১৩ এপ্রিল বৃহস্পতিবার রাতে শিশুটির পিতা খালেক হাওলাদার বাদী হয়ে অটো মেকানিক রাসেল হাওলাদার(২৩) বিরুদ্ধে শিবচর থানায় মামলা দায়ের করেছেন।
অভিযুক্ত রাসেল হাওলাদার উপজেলার উমেদপুর ইউনিয়নের চররাইকান্দি ৯নং ওয়ার্ডের আমির হাওলাদারের ছেলে। তিনি ওই এলাকার একটি অটো গ্যারেজে মেকানিকের কাজ করেন।
শিশুটি স্থানীয় স্কুলের নবম শ্রেণির ছাত্র।
অভিযোগে বলা হয়, গত ১১ এপ্রিল স্থানীয় একটি বাজার থেকে বাড়ি ফেরার পথে একটি অটো গ্যারেজের রাসেল হাওলাদার  শিশুটিকে ডেকে নেয়।পরে গ্যারেজের সাটার বন্ধ করে দেয়।গ্যারেজের ভেতরে জোরপূর্বক বলৎকার করে এবং এ ঘটনা কাউকে না জানানো জন্য ভয় দেখায় কিন্তু ওই শিশু যখন বলে আমি আমার পরিবারকে বলে তখন মেকানিক রাসেল হাওলাদার হত্যার উদ্দেশ্য  তার অন্ডকোষে কামড় দিয়ে।
পরে শিশুটির ডাকচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে।তখন রাসেল হাওলাদার পালিয়ে যায়।পরে আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে স্হায়ী একজন পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে সে প্রাথমিক চিকিৎসা দেয়।পরে শিশুটির অবস্থা গুরুতর হওয়ায় তাকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
 বলৎকারের শিকার শিশুটির মা বলেন, আমার ছেলের সাথে রাসেল হাওলাদার যে খারাপ কাজটা করেছে আমি সরকারের কাছে এর সঠিক বিচার চাই। সে যেন কোন ছেলের সাথে যেন খারাপ কাজ না করতে পারে।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আনোয়ার হোসেন বলেন, ঘটনার ২দিনপর শিশুটির পিতা বাদী হয়ে রাসেল হাওলাদারকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে ঘটনা তদন্ত ও আসামীকে গ্রেফতারে অভিযান চলছে
রাকিব হাসান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *