ডেস্ক নিউজ: মানিকগঞ্জের সিংগাইরে ‘আপা’ বলায় সাংবাদিকদের ওপর ক্ষেপে গেলেন এক নারী চিকিৎসক। নিরুপমা পাল নামে ওই নারী চিকিৎসক সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত। সামাজিক যোগাযোগ মাধ্যমে চিকিৎসকের রেগে যাওয়ার একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, ওই নারী চিকিৎসকের সাক্ষাৎকার নিচ্ছিলেন স্থানীয় সাংবাদিকরা। তারা ওই চিকিৎসককে প্রশ্ন করেন- আপা আপনার নাম কি? এ সময় চিকিৎসক নিরুপমা পাল রেগে গিয়ে বলেন, আমাকে ‘আপা’ বলছেন কেনো? এ সময় আরেকজন প্রশ্ন করেন, তাহলে আপনাকে কি ‘ম্যাডাম’ বলতে হবে?’ তখন চিকিৎসক নিরুপমা পাল বলেন- হ্যাঁ অবশ্যই আমাকে ম্যাডাম বলতে হবে।

জানা যায়, সম্প্রতি সিংগাইরে একটি মারামারির ঘটনায় আহতদের ‘ইনজুরি সার্টিফিকেটে’ ভুল তথ্য দেয়ার অভিযোগ ওঠে চিকিৎসকের বিরুদ্ধে। এ বিষয়ে স্থানীয় কয়েকজন সংবাদকর্মী তার বক্তব্য নিতে হাসপাতালে গেলে এমন পরিস্থিতির সৃষ্টি হয়। পরে বিপ্লব শান্ত নামে এক সংবাদকর্মী এ ঘটনার ভিডিওটি আপলোড করেন। যা নিয়ে তীব্র সমালোচনার সৃষ্টি হয়েছে।

চিকিৎসক নিরুপমা পালে স্বামী ডা. পার্থ বলেন, ভাইরাল ভিডিও নিয়ে তার স্ত্রী মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত। এ বিষয়ে তিনি কোনো কথা বলতে চান না।

মানিকগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মোয়াজ্জেম হোসেন বলেন, এটি সাংবাদিকদের সঙ্গে একটা ভুল বোঝাবুঝি ছিলো। ভবিষ্যতে এমন ঘটনার পুনরাবৃত্তি যেনো না হয় সে নির্দেশনা দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *