ডেস্ক নিউজ: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, নিজেকে সেবার কাজে যুক্ত রাখার মনোভাব থাকলে যেকোনো ভালো কাজ একজন মানুষ করতে পারে।

বুধবার (৫ এপ্রিল) সন্ধ্যায় চাঁদপুর শহরের হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, রাজনীতির যে মূল কথা দেশ সেবা, মানুষের সেবা, সেই সেবার ব্রত নিয়ে নিজেদেরকে এগিয়ে নিয়ে যেতে হবে। তিনি আরও বলেন, ছাত্রলীগ যতবেশী সমাজসেবামূলক কাজে যুক্ত হবে, ততবেশী তারা এই সমাজের যোগ্য মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে সক্ষম হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি, সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন খান। আরও উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ, অ্যাডভোকেট হেলাল হোসেন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমত আরা শাফিসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

অনুষ্ঠানে চাঁদপুর পৌর এলাকার অসহায় ও সুবিধা বঞ্চিত ১ হাজার ৭০০ নারী পুরুষের মাঝে ইফতার বিতরণ করা হয়। সূত্র : বাসস

One thought on “রাজনীতির উদ্দেশ্য হলো মানুষকে সেবা করা : শিক্ষামন্ত্রী : শিক্ষামন্ত্রী”
  1. রাজনীতির উদ্দেশ্য হলো মানুষকে সেবা করা : শিক্ষামন্ত্রী : শিক্ষামন্ত্রী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *