মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ নওগাঁর রাণীনগরে চুরি যাওয়া ট্রাক্টর উদ্ধার করেছে থানা পুলিশ। চুরির সঙ্গে জড়িত হাসু মিয়া (৩০) ও রাকিব হাসান (২০) কে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান গত বৃহস্পতিবার (০৬ এপ্রিল) রাত্রী ০৮.৩০ ঘটিকা হতে ০৭/০৪/২০২৩ খ্রিঃ ভোর ০৬.৩০ ঘটিকার মধ্যে যেকোন সময় উপজেলা বাসষ্ট্যান্ড সংলগ্ন শাহী পেট্রোল পাম্প হতে একটি ট্রাক্টর চুরি হয়। এরপর অভিযোগের ভিত্তিতে পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন) গাজিউর রহমান এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফৌজিয়া হাবিব খান স্যারদ্বয়ের প্রত্যক্ষ তত্বাবধানে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা, এসআই কল্লোল কুমার, এসআই তাজু ইসলামের তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে ও গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার ইলশাবাড়ি গ্রামের মৃত-তালেব প্রাং এর ছেলে হাসু মিয়া ও বগুড়ার গাবতলী থানার মৃত-আলামিন মন্ডলের ছেলে রাকিব হাসানকে তাদের নিজ নিজ বাড়ি থেকে শনিবার ভোর রাতে আটক করা হয়।

এরপর তাদের দেয়া তথ্যমতে নওগাঁ সদর থানা, বগুড়া জেলার সারিয়াকান্দি থানা ও গাবতলী থানা এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশের সহায়তায় বগুড়ার সারিয়াকান্দি থানাধীন ৮নং কুতুবপুর ইউপির মাছিরপাড়া ব্রীজের উপর হতে চুরি যাওয়া আনুমানিক ৩লক্ষ ২০টাকা মূল্যের ট্রাক্টর উদ্ধার করা হয়। এরপর চুরির সঙ্গে জড়িত সন্দেহে হাসু ও রাকিবকে গ্রেফতার করা হয়। আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদান্তে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এই সফলতার সকল কৃতিত্ব অভিযানিক দলের সকল সদস্যদের। তাদের অক্লান্ত পরিশ্রমের কারণেই এই সফলতা অর্জন করা সম্ভব হয়েছে বলে তিনি মনে করেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *