মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ নওগাঁর রাণীনগরে সোনালী ব্যাাংক লিমিটেড ত্রিমোহনী শাখাটি নতুন ভবনে তার কার্যক্রম শুরু করছে। রবিবার উপজেলার চকাদিন এলাকায় অজিত সাহা সুপার মার্কেটে শাখাটির নতুন ভবনে কার্যক্রমের উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল।

এদিন দুপুরে ব্যাংক কর্তৃক আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সোনালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপাল অফিস নওগাঁর ডেপুটি জেনারেল ম্যানেজার ওলিউজ্জামানের সভাপতিত্বে ও ত্রিমোহনী শাখার ব্যবস্থাপক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সেলিম রেজা, সোনালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপাল অফিসের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আহসান রেজা, ব্যাংকের নওগাঁ শাখার এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আজমল হোসেন, সোনালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপাল অফিস নওগাঁর এসপিও মিজানুর রহমান, বাশার আহমেদ, প্রিন্সিপাল অফিসার মাহমুদুল হাসান প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন বর্তমান সময়ের সঙ্গে তাল মিলিয়ে সেবা প্রদানের লক্ষ্য নিয়ে সরকারি ব্যাংকগুলো তাদের কার্যক্রমকে গ্রাহকদের কাছে সহজেই পৌছে দিতে নানা পদক্ষেপ বাস্তবায়ন করে আসছে। এখন টাকা উত্তোলনের জন্য আর কাউকে ব্যাংকে এসে লাইনে দাড়িয়ে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে হয় না।

নির্ধারিত এটিম বুথ থেকে যে কোন সময়ে ক্রেডিট কার্ডের মাধ্যমে দেশের যে কোন প্রান্তে গিয়ে টাকা উত্তোলন করতে পারছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশে এটি একটি বড় অর্জন। এই কার্যক্রমগুলোর মাধ্যমেই আমরা খুব তাড়াতাড়ি স্মার্ট বাংলাদেশে প্রবেশ করতে যাচ্ছি। আর তার জন্য উন্নয়নের প্রতিক নৌকা মার্কার সরকারের কোন বিকল্প নেই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *