মফিজুল ইসলাম শৈলকুপা(ঝিনাইদহ) ঃ ঝিনাইদহের শৈলকুপায় ৩য় শ্রেনীর ছাত্রী ধর্ষণের ফাঁসির দাবিতে মানববন্ধন করেন স্কুল, কলেজ ও মাদ্রাসার শত শত শিক্ষার্থী এবং এলাকাবাসীরা ।

সোমবার সকাল ১১টায় শৈলকুপা উপজেলার বি এল কে সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। পরে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও শতশত শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করেন।

এসময় তারা অবিলম্বে ধর্ষক কবিরের ফাঁসি কার্যকর করার দাবি জানান।

মানববন্ধনে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা বলেন দেশে একের পর এক ধর্ষণের ঘটনা ঘটছে। কোন ধর্ষকের বিচার হচ্ছে না বলেই বাংলাদেশে তা মহামারী আকার ধারণ করেছে।

তাই শিশু ধর্ষণকারীনকবিরের সর্বোচ্ছ শাস্তি ফাঁসিনিশ্চিত করতে হবে। আর কেউ যেন ধর্ষক কবিরের মত এমন ঘটনা না ঘটাতে পারে।

এ সময় মানবন্ধনে শিক্ষার্থীরা ছাড়াও বক্তব্য দেন বি এল কে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নজরুল ইসলাম,মোহাব্বতুর রহমান সুমন, ইসরাইল হোসেন।

বক্তরা বলেন, আমাদের বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এই শিশুকে হাত পা মুখ বেধে ধর্ষণের ঘটনাকে ধিক্কার জানাই সেইসাথে ধর্ষণকারী কবির হোসেনের সর্বোচ্চ শাস্তি ফাঁসি দাবী করি।

উল্লেখ্য, ঘটনাটি গত ১৯ মে শুক্রবার বিকালে উপজেলার ১৩নং উমেদপুরমইউনিয়নের বাহাদুরপুর গ্রামে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে সন্ধ্যা সাড়ে ৬টা দিকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার করা হয়। শিশুটি বিএলকে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

বাহাদুরপুর গ্রামের রমজান শেখেরমছেলে কবির হোসেন তাকে ধর্ষণ করে।বর্তমান শিশুটি ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *