সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরায় চাঞ্চল্যকর ট্রাক চালক রুহুল আমিন গাজী হত্যা মামলার প্রধান আসামী হাশেম গাজীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ এর একটি অভিযানিক দল।

সোমবার ফরিদপুর জেলার কোতোয়ালি থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব সূত্র জানায়, ভিকটিম ট্রাক চালক রহুল আমিন গাজীর সাথেআসামী হাশেম গাজীর জমিজমা নিয়া দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে।

পূর্ব বিরোধের জের ধরে গত ১২ মে রাতে আসামী হাশেম গাজীসহ তার সহযোগীরা পরিকল্পিত ভাবে ভিকটিম রুহুল আমিন গাজীকে মারপিট করে গুরুতর জখম করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ভিকটিমের ছেলে ইমাম হোসেন বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে।

ঘটনার পর থেকেই র‌্যাব-৬, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল আসামীদের গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ২৮ মে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত হত্যা মামলার প্রধান আসামী হাশেম গাজী বাসে করে ঢাকায় পলিয়ে.যাচ্ছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি ওইদিন বিকালে ফরিদপুর জেলার কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ হাশেম আলী গাজীকে (৫৫) গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামীকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। সাতক্ষীরা সদর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *