আনোয়ার হোসেন আলী রাজ,সিংড়া,নাটোর)

আইসিটি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন বাংলাদেশের সবচেয়ে মূল্যবান সম্পদ সোনার মাটি ও মানুষ। এই সোনার বাংলাকে গড়ে তুলতে সোনার মাটিতে আমরা সোনার মানুষ তৈরি করতে চাই।

যেই সোনার মানুষ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবে। বিএনপি জামাতের সন্ত্রাসের জবাব আগামী নির্বাচনে দিতে হবে। শনিবার নাটোরের সিংড়া উপজেলার কলম উচ্চ বিদ্যালয় মাঠে কলম ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। তিনি আরও বলেন, যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে বঙ্গবন্ধুর আদর্শ্যরে সৈনিক হতে হবে।

সম্মেলনে কলম ইউনিয়ন যুবলীগের সভাপতি এস.এম গোলাম রাব্বানীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন. উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আতিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, সাধারণ সম্পাদক আনিছুর রহমান লিখন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনু, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি হাসান ইমাম প্রমূখ। পরে কলম ইউনিয়ন যুবলীগের নতুন কমিটিতে মাসুদ রানাকে সভাপতি ও নাজমুল হোসেন কাজলকে সাধারণ সম্পাদক করে ৫সদস্যের ঘোষণা করেন সম্মেলনের উদ্বোধক উপজেলা যুবলীগ সভাপতি সোহেল তালুকদার। আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা যুবলীগের বরাবর প্রেরণ করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *