আনোয়ার হোসেন আলীরাজ,সিংড়া,(নাটোর)

নাটোরের সিংড়ায় কলেজছাত্রীকে অপহরণ ও গণধর্ষণের দায়ে ছয় জনকে মৃত্যুদন্ড ও চারজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে দন্ডপ্রাপ্তদের জরিমানার টাকা ভিকটিমকে দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। বুধবার (৫এপ্রিল) নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মুহাম্মদ আব্দুর রহিম এ রায় দেন।

মামলা সূত্র জানা যায়, ২০১২সালের ১৯অক্টোবর বড়াইগ্রামের চান্দাই এলাকার রাজশাহী সরকারী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রীকে কৌশলে সিংড়া উপজেলার মির্জাপুর গ্রামে নিয়ে আসে প্রেমিক সাব্বির আহম্মেদ। পরে রাতভর পালাক্রমে ধর্ষণ করা হয় কলেজ ছাত্রীটিকে। পরবর্তীতে স্থানীয়রা কলেজ ছাত্রীকে উদ্ধার এবং আসামীদের আটক করে পুলিশে সোপর্দ করে। এই ঘটনায় কলেজ ছাত্রীর পিতা বাদী হয়ে ১১জনের নামে সিংড়া থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার দীর্ঘ শুনানী শেষে বুধবার বিচারক প্রেমিক সাব্বির আহমেদ,রেজাউনুল ওরফে রাব্বী, নাজমুল হক,রাজিবুল হাসান,রিপন ও শহিদুল ইসলামকে মৃত্যদন্ড দেয়া হয়। এছাড়া মনিরুল ইসলাম,খায়রুল ইসলাম,আতাউর এবং রেজাউল করিমকে যাবজ্জীবন কারাদন্ড ও একলাখ টাকা করে জরিমানা করেন। নাছির হোসেন নামে অপর এক আসামীকে খালাস দেওয়া হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *