সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায় জমাজমি নিয়ে বিরোধের সংঘর্ষে মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই আব্দুর রহমানের মৃত্য হয়েছে। এ ঘটনায় শহিদুল ইসলাম নামের একজনকে নাটোর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এবিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানান, রবিবার (৩এপ্রিল) ইফতার পর জমাজমি সংক্রান্ত বিষয় নিয়ে মামাতো ভাই আব্দুল করিম ও ফুফাতো ভাই আব্দুর রহমানের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এরই এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় আব্দুল করিমের কাছে থাকা ধারালো ছুরির আঘাতে গুরুতর আহত হন আব্দুর রহমান।

তাদের মারামারি থামাতে গিয়ে আহত হয় শহিদুল ইসলাম। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে শহিদুল ইসলামকে হাসপাতালে ভর্তি করেন এবং আব্দুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীর অবস্থায় সোমবার (৪এপ্রিল) ভোরে মারা যান আব্দুর রহমান।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *