নিজস্ব প্রতিবেদক চৌগাছা ॥ যশোর-২ চৌগাছা-ঝিকর গাছা আসনের সংসদ সদস্য ডাঃ মোঃ তৌহিদুজ্জা মান বলেছেন শিক্ষার মানোন্নয়নে আপনাদের কাজ করতে হবে।

সরকারের পক্ষ থেকে শিক্ষার উন্নয়নে সকল সহযোগিতা করা হবে।

তিনি বলেন শিক্ষার্থীদের মানবিক গুণাবলীর শিক্ষা দিতে হবে। তাহলে দেশ হবে সমৃদ্ধ। শিক্ষক নিয়োগে কোনরকম অনিয়ম দুর্নীতি চলবে না। যারা অনিয়মের সাথে যুক্ত থাকবে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

তিনি শনিবার বেলা ১২ টায় উপজেলা মিলনায়তনে মাধ্য মিক, মাদ্রাসা ও কলেজ প্রধানদের সাথে মতবিনিময় অনু ষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উল্লেখিত কথাগুলো বলেন।

মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আলোচনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম রফিকু জ্জামান, প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, কামাল হোসেন, আব্দুল হালিম, রফিকুজ্জামান, আইনাল হোসেন, ওয়াজেদআলী, তবিবর রহমান, শামিমা বিলকিচ, আম্মাদুল ইসলা ম, মহা সীন আলী প্রমূখ।

প্রধান অতিথি আরো বলেন, শিক্ষকদের জন্য আলাদা পে-স্কেল থাকা দরকার।

এ বিষয়ে আমি মন্ত্রনালয়ে খোঁজখবর নেব। এছাড়া শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে পর্যা য়ক্রমে কাজ করা হবে। তিনি বলেন শিক্ষার মানউন্নয়নে আমাদের মনোযোগ দিতে হবে।

প্রত্যেক শিক্ষার্থী যেন ভবিষ্যতে সুনাগরিক হিসাবে গড়ে উঠতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

এদিকে মতবিনিময় সভার আগে প্রধান অতিথি ডাঃ মোঃ তৌহিদু জ্জামান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভিটামিন এ প্লাস ক্যাম্পে ইনের উদ্বোধন করেন।

একই সাথে স্বাস্থ্য কমপ্লেক্সের টেলিমেডিসিনি কেন্দ্র ও মেন্টা ল কর্ণার পরিদর্শন করেন। এছাড়া আগত ও ভর্তি রোগীদের স্বাস্থ্যের খোঁজখবর নেন।

এ সময় তিনি অনেক রোগীকে ব্লাড পেশার চেক করেন এবং চিকিৎসাপত্র দেন।

এ সময় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ লুৎফুন্না হার লাকি, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এস এম সাইফুর রহমান বাবুল,প্রেসক্লাব চৌগাছার সভাপতি সহকারী অধ্যাপক ইয়াকুব আলীসহ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকি ৎস কবৃন্দ উপস্থিত ছিলেন।

One thought on “শিক্ষার মানউন্নয়নে কাজ করতে হবে-এমপি ডাঃ মোঃ তৌহিদুজ্জামান তুহিন”
  1. শিক্ষার মানউন্নয়নে কাজ করতে হবে-এমপি ডাঃ মোঃ তৌহিদুজ্জামান তুহিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *