উন্নয়ন করে বলেই জনগণ আ’লীগকে বারবার ক্ষমতায় দেখতে চায় : নাসিম

0
335

বার্তাবিডি২৪.কম নিউজ,(সিরাজগজ্ঞ)২৮ জুলাই ২০১৮,
আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন-একবিংশ শতাব্দীর মানুষ উন্নয়নে বিশ্বাসী। আর উন্নয়ন চায় বলেই এদেশের জনগণ বারবার উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আ’লীগকে ক্ষমতায় দেখতে চায়।
লন্ডনে বসে বেগম জিয়ার সন্তান দেশকে আকার্যকর করতে আগামী নির্বাচনকে ভন্ডুল করার ষড়যন্ত্র করছে। সন্ত্রাসীদের জন্যে নানাভাবে মায়াকান্না শুরু করে দিয়েছেন। কোন চক্রান্ত ষড়যন্ত্র করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। নির্বাচন কমিশন ঘোষিত সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে এবং তা সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে। এর কোন বিকল্প নেই। আওয়ামী লীগকে ভোটের মাধ্যমে পরাজিত করতে পারবেনা বলেই বিএনপি দেশী বিদেশী চক্রান্তের পথে পা দিয়েছে। তাদের এই চক্রান্ত সফল হবে না। এ দেশের জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে থাকবে। যে কোন অশুভ শক্তির চক্রান্ত নস্যাৎ করে দেবে।

শনিবার সিরাজগঞ্জের কাজিপুরে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় নির্মিত ছালাল আশ্রয়ণ প্রকল্পের ৯০ জন সুবিধাভোগীর মাঝে জমির কবুলিয়ত দলিল হস্তান্তর, কাজিপুর সরকারি মনসুর আলী কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং জাইকার অর্থায়নে ইউজিডি প্রকল্প কর্তৃক গ্রন্থাগারে বই বেঞ্চ সরবরাহ ও কৃষি অফিসের আয়োজনে ফলদ বৃক্ষমেলার উদ্বোধন উপলক্ষ্যে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলামের সভাপতিত্বে ও অধ্যক্ষ প্রফেসর আব্দুল কাদেরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন নাসিম সহধর্মিনী লায়লা নাসিম বিথী, উপাধ্যক্ষ রেজাউল করিম, সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হামিদ রেজা, চরগিরিশি ইউপি চেয়ারম্যান জহুরুল হক মিন্টু, যুব উন্নয়ন অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগ ভারপ্রাপ্ত সভাপতি শাহিন আলম। এরপরে মন্ত্রি উপজেলা কৃষি অফিসের আয়োজনে ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করেন।

স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেছেন-চরাঞ্চলের মানুষের জন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমূলের মানুষের কাছে বাসস্থান ও স্বাস্থ্য সেবা পৌঁছে দেবার যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, এই দুর্গম চরাঞ্চলে আশ্রয়ণ প্রকল্পের উদ্বোধনের মধ্য দিয়ে তা পূরণ করা হলো। কাজিপুরের উন্নয়ন কার্যক্রম শেষ করতে তিনি সবার সহযোগিতকা কামনা করেন।