যশোরে এক যুবক ছুরিকাঘাতে খুন

0
967

স্টাফ রির্পোটার,যশোর:২৮ জুলাই ২০১৮,
যশোরে সোহেল রানা (২৬) নামে এক যুবককে চিহ্নিত সন্ত্রাসীরা ছুরিকাঘাত করে হত্যা করে লাশ গুম করার চেষ্টা চালিয়েছে। কোতয়ালি মডেল থানা পুলিশ যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

সে যশোর সদর উপজেলার মুড়োলী খা পাড়ার নুরুন্নবীর ছেলে পেশায় ইজিবাইক চালক। প্রাথমিক ভাবে পুলিশ হত্যাকান্ডের ক্লু উদঘাটন করতে পারেনি। কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ অপূর্ব হাসান বলেন,মাদক ব্যবসার টাকা ভাগাভাগি ও পূর্ব শত্রুতার কারনে এই হত্যাকান্ড হতে পারে বলে তিনি মনে করেন। তিনি আরো জানান, সোহেল রানার বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মাদকসহ ৬টি মামলা রয়েছে।

নিহতর পরিবার জানায়,সোহেল রানা ইজিবাইক চালাতো। বৃহস্পতিবার রাতে তাকে বাড়ি হতে একই এলাকার আসাদুল মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। পরে রাতে সে আর বাড়ি ফেরে নাই। শুক্রবার সকালে সোহেল রানার লাশ মুড়োলী পিপলস রাবার ফ্যাক্টরীর বাগান থেকে বস্তাবন্দি মাটিতে পুতা অবস্থায় স্থানীয় লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

পুলিশ লাশ উদ্ধার করে। লাশের ময়নাতদন্ত সম্পন্নর পর নিহতর পরিবারের কাছে হস্তান্তর করেন। নিহতর পরিবার বলেছে,আসাদুল,শাহিন ও আলামিন পুর্ব শত্রুতকার কারনে সোহেল রানাকে ছুরিকাঘাত করে হত্যা করে লাশ গুমে চেষ্টা করেছে। এ কোতয়ালি মডেল থানার একটি হত্যা মামলা হয়েছে: