চৌগাছা শাহাদৎ পাইলট স্কুলের সবার প্রিয় নজরুল স্যার না ফেরার দেশে চলে গেলেন

0
520
চৌগাছা শাহাদৎ পাইলট স্কুলের সবার প্রিয় নজরুল স্যার না ফেরার দেশে চলে গেলেন
চৌগাছা শাহাদৎ পাইলট স্কুলের সবার প্রিয় নজরুল স্যার না ফেরার দেশে চলে গেলেন

স্টাফ রির্পোটার,(যশোর) : ২৯ জুলাই ২০১৮,সবার প্রিয় স্যার যশোরের চৌগাছার শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যিলয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক নজরুল ইসলাম (৭৯) না ফেরার দেশে চলে গেছেন।

শনিবার রাত ১২টায় নিজ বাস ভবন গরীব পুরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ইন্নালিল্লাহে ওইন্নাইলািহিরাজিউন।
তিনি মৃত্যকালে ৩ ছেলে ও তিন মেয়েসহ অসংখ্যক গুনগ্রাহী রেখে গেছেন।

পারিবাকি সূত্রে জানা যায়, নজরুল ইসলাম স্যার বেশ কিছু দিন ধরে তিনি বাধ্যকজনিত কারনে অসুস্থ ছিলেন। বাদ জোহর তার জানাযা শেষে মরহুমেরর গ্রামের বাড়ি জামলতায় তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

তার মৃত্যুতে উপজেলার রাজনৈতিক,সামাজিক সংগঠনের নেতা-কর্মী,শিক্ষকসহ বিভিন্ন মহল তার পরিবারের সবার প্রতি সমবেদনা জানিয়েছেন। তারা হলেন যশোর ২ আসনের সংসদ সদস্য এ্যাড. মনিরুল ইসলাম মনির, যশোর জেলা আওয়ামীলেগের নির্বাহী কমিটির সদস্য ও সাবেক কেন্দ্রীয় আওয়ামীলেগের সহ-সম্পাদক এ্যাড. আহসানুল হক আহসান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান,সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী,উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়,পৌর মেয়র নূর উদ্দীন আল মামুন হিমেল, মৃধাপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ ড. মোস্তানিচুর রহমান,শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান,সহকারি প্রধান শিক্ষক শফি উদ্দীন,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিয়া উর রহমান রিন্টু,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম,আনিচুর রহমান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগনসহ বিভ্ন্নি শ্রেনী ও পেশার মানুষ।