ভাতিজার ঘুষিতে চাচার মৃত্যু

0
320
ভাতিজার ঘুষিতে চাচার মৃত্যু
ভাতিজার ঘুষিতে চাচার মৃত্যু

কিশোরগজ্ঞ প্রতিনিধি: ২৯ জুলাই ২০১৮,
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে ভাতিজা কালাম মিয়ার ঘুষিতে চাচা মহির উদ্দিনের মৃত্যু হয়েছে।

রবিবার সকালে উপজেলার পাটুয়াভাঙা ইউনিয়নের কুমরী গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই বাড়িঘর ছেড়ে পালিয়েছে ঘাতক কালাম ও তার স্বজনরা। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ঘাতক কালামের পিতা মতি মিয়াকে আটক করেছে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে উপজেলার কুমরী গ্রামের মহির উদ্দিন বাড়ির সামনের রূপসা বন্দে তার জমিতে চাষের জন্য যান। মহির উদ্দিনের জমির পাশে অপরের জমি বর্গা চাষ করেন তারই সম্পর্কে ভাতিজা কালাম। পাশের দুই জমির আইল নিয়ে চাচা-ভাতিজার মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে ভাতিজা কালাম মিয়া চাচা মহির উদ্দিনের ওপর চড়াও হয় এবং কিল ঘুষি মারতে থাকে। এতে মাটিতে লুটিয়ে পড়েন মহির উদ্দিন। পরে স্থানীয় লোকজন মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে পাশের কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মহির উদ্দিনকে মৃত ঘোষণা করেন।

এদিকে মহির উদ্দিনের মৃত্যুর খবর শুনেই বাড়িঘর ছেড়ে পালিয়ে যায় ঘাতক কালাম ও তার স্বজনরা।

খবর পেয়ে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাসুদ আনোয়ার, পাকুন্দিয়া থানার ওসি মো. আজহারুল ইসলাম সরকার ও আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.শাহাব উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় জিজ্ঞাসাবাদের জন্য ঘাতক কালামের পিতা মতি মিয়াকে আটক করা হয়।

পাকুন্দিয়া থানার ওসি মো.আজহারুল ইসলাম সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় মামলা হচ্ছে। ঘাতক কালামকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।