নিক-প্রিয়াঙ্কার বিয়ে সেপ্টেম্বরে!

0
279

বার্তাবিডি ডেস্ক : বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের খবর উড়ছে বাতাসে। মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার প্রেমের ব্যাপারটি এখন সবার জানা। এরই মধ্যে তাদের বাগদানও হয়ে গেছে। এরমধ্যে নিক ঘুরে গেছেন প্রিয়াঙ্কার বাড়িতে। প্রিয়াঙ্কাও নিকের পরিবারের সঙ্গে পরিচিত হয়েছেন। দুই পরিবারের মধ্যে চলছে আলাপ। বিয়েটা হতে বাকি শুধু। আর দেরি নয়। বিয়ের তারিখটাও চূড়ান্ত হয়ে গেল।

প্রেমিক নিকের জন্মদিনেই দুই হাত এক হতে যাচ্ছে তাদের। ভারতীয় বেশ কিছু সংবাদমাধ্যমে খবর বেরিয়েছে, আগামী ১৬ সেপ্টেম্বর নিক জোনাসের জন্মদিন। নিক ২৬ বছরে পা দিবেন। আর বিশেষ এ দিনেই বিয়ের পিঁড়িতে বসবেন নিক-প্রিয়াঙ্কা।

তবে নিকের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন, বিষয়টি নিয়ে ভীষণ খুশি এই সংগীতশিল্পী। তিনি আরো জানান, তার পরিবার ও বন্ধুরা কখনোই তাকে এমন খুশি হতে দেখেননি এবং তারা তাকে নিয়ে ভীষণ উচ্ছ্বসিত। শিগগিরই বাজতে চলেছে নিক-প্রিয়াঙ্কার বিয়ের সানাই।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। মাস দুই আগে তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। এছাড়া কয়েকদিন আগে ভারতে আসেন নিক। গুঞ্জন শোনা যায়, প্রিয়াঙ্কার মায়ের সঙ্গে দেখা করার জন্যই নিকের এই সফর। এবারের জন্মদিনটা লন্ডনে নিকের সঙ্গেই পালন করেছেন প্রিয়াঙ্কা।