বাজারে এলো জনপ্রিয় হুয়াওয়ের নোভা থ্রিআই মোবাইল

0
360

বার্তাবিডি ডেস্ক : চব্বিশ মেগা পিক্সেলের ৪টি ক্যামেরা নিয়ে বিশ্বখ্যাত স্মার্টফোন ও প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে বাজারে এনেছে তৃতীয় জেনারেশনের হুয়াওয়ে নোভা থ্রিআই। দেশের ৬৪ জেলার হুয়াওয়ের সব ব্যান্ডশপে ২৮ হাজার ৯৯০ টাকায় কিনতে পারবেন।

সোমবার রাজধানীর একটি হোটেলে উৎসবমুখর অনুষ্ঠানে নতুন হ্যান্ডসেটটি দেশের বাজারে এনেছে প্রতিষ্ঠানটি। হুয়াহুয়ে নোভা থ্রিআই নোভা সিরিজের আগের হ্যান্ডসেটগুলোর মতই আধুনিক ডিজাইন সমৃদ্ধ, এছাড়া এ আই চার ক্যামেরার ছবি তোলার অভিজ্ঞতা হ্যান্ডসেটটিতে অন্যন্যভাবে উপস্থাপন করা হয়েছে।

অনুষ্ঠানে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন শি বলেন, আমাদের গ্রাহকদের নতুন প্রযুক্তির অভিজ্ঞতা উপহার দেয়ার অঙ্গীকার নিয়ে আমরা এই মোবাইল বাজারে এনেছি। আশা করছি, হুয়াওয়ে নোভা থ্রিআই গ্রাহকদের প্রত্যাশাকে অনন্য উচ্চতার নিয়ে যাবে।

অনুষ্ঠানে জানানো হয়, সর্বাধুনিক কিরিন ৭১০ চিপসেটের সঙ্গে এসআই প্রযুক্তি এবং ইএমইউআই ৮.২ বিশিষ্ট এই হ্যান্ডসেট এমন একটি ইএমইউআই ইকোসিস্টেম তৈরি করে যা এ আই শপিং, এআই গ্যালারি, এ আই কমিউনিকেশনসের ক্ষেত্রে গ্রাহকদের জন্য হ্যান্ডসেট ব্যবহারের অভিজ্ঞতাকে করবে আরও বেশি সহজ ও সাবলীল। কিরিন ৭১০ এসওসি’র সঙ্গে ১২৮ জিবি রম এবং ৪ জিবি র্যাম বিশিষ্ট হ্যান্ডসেটটির রয়েছে জিপিইউ টারবো যা গ্রাফিক্সের গুণগত মান বৃদ্ধি করবে।

আগ্রহী গ্রাহকরা হুয়াওয়ে এই ফোন সেট অগ্রিম বুকিং দিতে পারবেন। ১ থেকে ১০ আগস্ট পর্যন্ত বুকিং দেয়া যাবে। অগ্রিম বুকিংকারীরা আকর্ষণীয় উপহার পাবেন। এছাড়া গ্রামীণফোন নেটওয়ার্ক ব্যবহারকারীরা পাবেন ১০ দিন মেয়াদী ৫ বিজি ইন্টারনেট বান্ডেল একদম ফ্রি। এছাড়া সেটটি কেনার জন্য ব্যাংকে ৬ মাসের জন্য ইএমআই ব্যবস্থা রেখেছে কর্তৃপক্ষ।