পাকিস্তানের পেত্মারা কখনো দেশের ভালো চাই না শহিদুল ইসলাম মিলন

0
273

স্টাফ রিপোর্টার, যশোর

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জৌষ্ঠ্য পুত্র বীর মুক্তিযোদ্ধা আহবানী ক্লাবের প্রতিষ্ঠাতা শেখ কামালের ৬৯ তম জন্মদিন উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভায় যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেছেন, দেশে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে।

আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ আপনারা চোখ কান খোলা রাখবেন। সচেতন থাকবেন কোনভাবেই যেন দেশে আর অরাজকতা সৃষ্টি না হয়। নিরাপদ সড়ক চাই সাধারণ ছাত্রদের ব্যানারে ঢুকে বিএনপি জামায়াত আন্দোলন করার চেষ্টা করছে। আমাদের সন্তানরা যেন যার তার ডাকে বাইরে না যায় সেই দিকে খেয়াল রাখতে হবে। ঢাকা শহরে বিভিন্ন দর্জির দোকানে ছাত্রদল যুবদল ও ছাত্র শিবিরি নেতৃবৃন্দ স্কুল পোশাক তৈরী আন্দোলনে অংশ নিচ্ছে। এদের খুঁজে বের করে শাস্তি আওতায় আনতে হবে। ছাত্র আন্দোলনের নামে জামায়াত বিএনপি দেশকে ধ্বংস করার ফন্দি এটেছে। জামায়াত বিএনপি পাকিস্তানের এই পেত্মারা দেশের কখনো ভালো চাই না।

এসব দেশ বিরোধী শক্তিদের প্রতিরোধ করতে আওয়ামী লীগ সহ সকল সহযোগি সংগঠনের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হতে হবে। নিজেদের মধ্যে সকল কলহ ভুলে যেয়ে হবে। গতকাল রোববার সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের বাসভবনে কাজী সাহেদ আহমেদ সেন্টারে সদর উপজেলা যুবলীগের আহবায়ক আশোক কুমার বোসের সভাপতিত্বে ও শহর যুবলীগের আহবায়ক মাহামুদুল হাসান মিলুর সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। সদর উপজেলা ও শহর যুবলীগ আয়োজিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের সভাপতি এ্যাড.আবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য আজিজুল ইসলাম, জেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মঈনুদ্দিন মিঠু, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, সদস্য জাহিদুর রহমান লাবু, সদরের যুগ্ম আহবায়ক মাজহারুল মাজহার ও শহীদুজ্জামান শহীদ, শহরের যুগ্ম-আহবায়ক সোলাইমান খান র‌্যাফেল প্রমুখ।