‘ঋ মানেই ন্যুডিটি বা বোল্ড সিন নয়’

0
398

বার্তাবিডি ২৪ নিউজ : টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেন। ‘ঋ’ নামেই বেশি পরিচিত তিনি। বেশ কিছু বোল্ড ও ন্যুডিটি সিনেমায় অভিনয় করে ইতোমধ্যে পরিচিতি পেয়েছেন তিনি। নিজের জীবন ও ক্যারিয়ার নিয়ে শুক্রবার কলকাতার একটি জনপ্রিয় অনলাইন পোর্টালে সাক্ষাৎকার দিয়েছেন তিনি।

সেখানে তিনি বলেছেন, ‘ঋ’ মানেই ন্যুডিটি বা বোল্ড সিন নয়। ঋ একজন অভিনেত্রী। চরিত্রের প্রয়োজনে, স্ক্রিপ্টের প্রয়োজনে একজন অভিনেত্রীর যা যা করা উচিত, আমি তাই করি। আগে কয়েকটা সাহসী চরিত্র করেছি, কেননা ওই ছবিগুলোতে আমার চরিত্রটাই ও রকম ছিল। আবার অন্য ধরনের চরিত্র পেলে অন্যরকমভাবে দর্শকরা আমাকে দেখবেন।

কাজ ও নিজের সম্পর্কে তিনি বলেন, আমি তো সবার সঙ্গে কাজ করতে চাই। আমি প্রচণ্ড মিষ্টি একটা মেয়ে (হাসি)। আমায় নিয়ে কাজ করতে কারও কোনো অসুবিধা হওয়ারই কথা নয়। আসলে কাস্ট নিয়ে ভাবনা-চিন্তা করার হয়তো সময় কারও কাছে নেই। তারা হয়তো ভাবছেন না আমায় দিয়ে দিয়ে কী কী ধরনের চরিত্র করানো যায়। তাদের ওতো ভাববার সময় হয়তো নেই।

রিলেশনশিপ স্টেটাস কেমন জানতে চাইলে বলেন, একা তো কাটানো যায় না। একা থাকার কোনো মানেও হয় না। ঘুরছি, ফিরছি, বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছ। বন্ধু-বান্ধবদের রেঁধে খাওয়াচ্ছি। বেশ মজায় আছি কিন্তু। আর আপাতত হ্যাপিলি সিঙ্গেল।

সম্প্রতি তার ‘ইয়ে রিস্তা: অ্যান আনইউজুয়াল লভ স্টোরি’ নামে একটি শর্টফিল্ম ইউটিউবে মুক্তি পেয়েছে। এ সম্পর্কে ‘ঋ’ বলেন…
এই ছবিটি সদ্য মুক্তি পেয়েছে শাইনিং ফিল্মসের ইউটিউব চ্যানেলে। ছবিটি একটা মিষ্টি প্রেম প্রেম ব্যাপার। যে চরিত্রটিতে আমি রয়েছি, সে ছেলেটির থেকে বয়সে বড়। ছেলেটি মেয়েটির প্রেমে পড়ে। মেয়েটিও। তবে তাদের প্রেমে পড়ার কারণ ও ব্যাখা ভিন্ন। আমার সঙ্গে অভিনয় করেছেন ঋক অমৃত। কাজটা করে ভালোই লেগেছে।