নরসিংদীতে সেপটিক ট্যাংকে নেমে তিন শ্রমিকের মৃত্যু

0
372
নরসিংদীতে সেপটিক ট্যাংকে নেমে তিন শ্রমিকের মৃত্যু
সেপটিক ট্যাংকে নেমে তিন শ্রমিকের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি:
নরসিংদীতে একটি নির্মাণাধীন ভবনের সেপটিকট্যাংকে নেমে ঠিকাদারসহ তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন এক শ্রমিক।

সোমবার দুপুর ১ টার দিকে নরসিংদী পৌর এলাকার বিলাসদী মহল্লায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রমিজ মিয়া (২৭), রাকিব (২২) ও ঠিকাদার সিরাজুল ইসলাম (৩২)।

ঘটনায় গুরতর অসুস্থ নির্মাণ শ্রমিক কামাল মিয়া (৪০) জানান, দুপুরে তার সহকর্মী শ্রমিক রমিজ মিয়া (২৭) ও রাকিব (২২) স্যান্ডারিং এর বাঁশ, কাঠ খোলার জন্য ট্যাংকিতে নেমে আর উঠতে পারেননি। তাদে কে উঠানোর জন্য নির্মাণ কাজের ঠিকাদার সিরাজুল ইসলামও (৩২) ট্যাংকিতে নামেন। পরে তিনিসহ অপর ২ শ্রমিক ট্যাংকিতে শ্বাস বন্ধ হয়ে মারা যান।

এ সময় তাদের উদ্ধার করতে কামাল মিয়া নামে অপর এক শ্রমিক ট্যাংকিতে কিছুটা নামলে সময় তার শ্বাস বন্ধ হওয়ার উপক্রম হয়। পরে তিনি কোনো রকমে উপরে উঠে প্রাণে রক্ষা পান।

খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে বেলা ২ টার দিকে নিহতের লাশ উদ্ধার করে। আর অসুস্থ শ্রমিক কামাল মিয়াকে উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে পাঠায়। এ সময় নিহতেদের স্বজনদের আহজারিতে হাসপাতালের পরিবেশ ভারী হয়ে উঠে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, শ্রমিকরা ট্যাংকিতে নেমে বাঁশ ও কাঠ খোলার সময় শ্বাস বন্ধ হয়ে তাদের মৃত্যু ঘটে। তবে বাড়ির মালিকের নাম ঠিকানা জানাতে পারেননি তিনি।