অবশেষে প্রিয়াঙ্কাকে নিয়ে মুখ খুললেন সালমান

0
202

বার্তাবিডি ২৪ নিউজ : বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া হুট করেই বলিউডের সব কাজ থেকে সাময়িক সময়ের জন্য অবসর নিয়েছেন। আর তার কারণ হিসেবে জানিয়েছেন খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন তিনি। বিরতির কারণে স্বেচ্ছায় নিজের নাম প্রত্যাহার করেছেন সালমান খানের নতুন ছবি ‘ভারত’ থেকেও।

আর তা নিয়ে প্রিয়াঙ্কা আর সালমানের একটি শীতল যুদ্ধ চলছিল। প্রিয়াঙ্কাকে নিয়ে নিজে এবার মুখ খুলেছেন বলিউড ভাইজান সালমান। সম্প্রতি ‘লাভরাত্রি’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির হন সালমান। সেখানেই প্রিয়াঙ্কাকে নিয়ে করা প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এটা আমাদের জন্য খুব কঠিন ছিল যে প্রিয়াঙ্কা তার শিডিউলের ১০ দিন আগেই চুক্তি বাতিল করে দেয়। চুক্তি বাতিলের পেছনে অনেক কারণ থাকতে পারে হয়তো। সেটা তার বিয়ে বা সে হলিউডের কোনো বড় সিনেমায় আমার চেয়েও বড় কোনো হিরোর সঙ্গে কাজের সুযোগ রয়েছে এমনটাও হতে পারে। অথবা হতে পারে সে আর বলিউডে কাজ করতে আগ্রহী নয়। সেটা নিয়ে আমরা আলোচনা না করাই ভালো।’

সালমানের এমন উত্তরে স্পষ্ট হয়েছে, প্রিয়াঙ্কার ওপর বেশ মনঃক্ষুণ্ন হয়ে আছেন ‘এই তারকা। তবে সে অনুষ্ঠানে তিনি ক্যাটরিনাকেও ধন্যবাদ জানান তার ব্যস্ত শিডিউলের মাঝেও শেষ সময়ে ‘ভারত’র নায়িকা হতে রাজি হওয়ায়। আলী জাফর পরিচালিত ছবিটি আগামী বছরের ৫ জুন মুক্তি পাওয়ার কথা রয়েছে।