কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত অবস্থায় ষ্টাফ নার্সের মৃত্যু

0
556

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ ঃ
অসুস্থ্যতার কারনে নিজের গায়ে নিজে ইকজেকশন পুশ করার কিছুক্ষণ পর মৃত্যুর কোলে ঢলে পড়লেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স চন্দনা রানী শর্মা (৫০)।
মঙ্গলবার সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত চন্দনা রানী শর্মা কালীগঞ্জের নিশ্চিন্তপুর গ্রামের রতন বিশ্বাসের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তা ডাক্তার সুলতান আহম্মেদ।
হাসপাতালের একাধিক সূত্রে জানাগেছে, সিনিয়র স্টাফ নার্স চন্দনা রানী শর্মার সকালের শিফটে ডিউটি ছিল। বাড়ি থেকে হাসপাতালে এসে তিনি ডিউটিতে যোগদান করেন। এরপর তিনি অসুস্থ্য বোধ করলে নিজে গায়ে নিজে একটি এন্ট্রিবায়োটিক ইনজেকশন পুশ করেন। ইনজেকশন নেওয়ার কিছুক্ষণ পর তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।
সিনিয়র স্টাফ নার্স চন্দনা রানী শর্মার স্বামী রতন বিশ্বাস জানান, তার স্ত্রী সকালে সুস্থই ছিল। তবে তিনি দীর্ঘদিন ধরে আর্থাইটিস ও এলার্জি জাতীয় রোগে ভুগছিলেন।
কর্তব্যরত ডাক্তার সুলতান আহম্মেদ বলেন, নার্স চন্দনার এ্যাজমা, আর্থাইটিসসহ বিভিন্ন রোগ ছিল। তার মৃত্যুটা ‘নেচারাল ডেথ’ বলে তিনি জানান। নিজের গায়ে নিজে ইনজেকশন পুশ করার বিষয়টি তিনি অস্বীকার করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হুসাইন সাফায়াত বলেন, আমরা একজন সৎ অভিজ্ঞ নার্সকে হারালাম তিনি কর্মজীবনে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।