ঝিকরগাছায় মহিলাদের জীবন যাত্রার মান উন্নয়নে চেক বিতরন করলেন –এমপি মনির

0
492

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি ॥ যশোরের ঝিকরগাছা উপজেলা সমবায় কার্যালয়ের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের ভিডিও কনফারেন্স রুমে “সময়ের দর্শন জীবন যাত্রার উন্নয়ন ও কেষ হাসিনার দর্শন সব মানুষের উন্নয়ন” এই স্লোগানের মাধ্যমে উন্নত জাতের গাভী পালনের মাধ্যমে সুবিধা বঞ্চিত মহিলাদের জীবন যাত্রার মান উন্নয়ন প্রকল্প এর আওতায় মঙ্গলবার সকাল ১১টায় চেক বিতারণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ জাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, ৮৬, যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. মনিরুল ইসলাম মনির। তিনি তার বক্তব্যে বলেছেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের স্বীকৃতি পেয়েছে। এবং স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ হওয়ার মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলার গড়ার কাজে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। প্রধানমন্ত্রীর অবদানে কথা স্বিকার করে আবারো আপনারা নৌকাতে ভোট দিয়ে জয় যুক্ত করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, খুলনা বিভাগীয় সমবায় কার্যালয়ের যুগ্ম নিবন্ধক মোঃ খাইরুজ্জামান, যশোর জেলা সমবায় অফিসার এস.এম মঞ্জুরুল হক, ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম মুকুল, জেলা পরিষদ সদস্য ইকবাল আহমেদ রবি, উপজেলা কৃষি অফিসার দিপঙ্কর কুমার দাশ। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনা করেন উপজেলা সমবায় অফিসার রনজিত কুমার দাশ।

অনুষ্ঠানের সুবিধা বঞ্চিত মহিলাদের জীবন যাত্রার মান উন্নয়ন প্রকল্পের আওতায় ৫০ জন সদস্যদেরকে গাভী পালনের জন্য সর্বমোট ৬০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। যার মধ্যে পূর্বে ২৬ জনকে ১ লক্ষ টাকা করে দেওয়া হয়। মঙ্গলবার সকাল ১১টার সময় পূর্বের পুরাতন ২৬ জনকে সদস্যদেরকে আবারও ২০ হাজার টাকা এবং নতুন ২৪ জন সদস্যকে ১ লক্ষ ২০ হাজার টাকা সহ মোট ৩৪ লক্ষ টাকার চেক দেওয়া হয়।