ষড়যন্ত্রকারীদের দমন নয়, নির্মূল করতে হবে

0
203

বার্তাবিডি ২৪ নিউজ : নতুন করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে দাবি করে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, সন্ত্রাসী-জঙ্গিগোষ্ঠী নিয়ে তারা মিটিং করেছে। সাধারণ ছাত্রদের আন্দোলনের ওপর ভর করে ষড়যন্ত্রে মেতে ওঠেছে। আমরা তাদের দমন করতে সমর্থ হয়েছি। শুধু দমন নয়, নির্মূল করতে হবে।

বুধবার মহানগর নাট্যমঞ্চে জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগরের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনায় তিনি এ কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, খালেদা জিয়ার রায়ের পর আমরা দেখেছি, ড. কামালের বাড়ির বারান্দায় বিএনপি নেতারা ঘুর ঘুর করছে। তখনই বলেছি, এই বর্ণচোরা ড. কামাল ষড়যন্ত্রকারীদের সঙ্গে হাত মেলাবেন, তাই হয়েছে। ড. কামাল, মাহমুদুর রহমান মান্না, সুলতান মনসুররা এখন শেখ হাসিনাকে হত্যাচেষ্টাকারী বিএনপি-জামায়াতের ভাষায় কথা বলে।

পঁচাত্তরের পর যখন বিনা বিচারে শত শত মুক্তিযোদ্ধা অফিসারকে হত্যা করা হলো তখন তিনি কোথায় ছিলেন। ড. কামাল হোসেন মুক্তিযুদ্ধের কথা বলেন, অথচ যুদ্ধাপরাধীদের বিচারের সময় একদিনও ট্রাইব্যুনালে যাননি।

তিনি বলেন, দুর্নীতিবাজ তারেক রহমান যখন বিএনপির ভারপ্রাপ্ত প্রধান হলেন- কামাল হোসেন বললেন, এ বিষয়ে তার বক্তব্য নেই- জনগণ বিচার করবে। ড. কামাল হোসেন একজন ষড়যন্ত্রকারী, বর্ণচোরা।

সংগঠনের সভাপতি সামসুল আলম বকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহসান হাবিব মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শ্রম সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, কার্যকরী সভাপতি ফজলুল হক মন্টু প্রমুখ।