যশোরে ক্লিনিক কর্মচারীর লাশ উদ্ধার

0
579

বার্তাবিডি ২৪ নিউজ : যশোরে একটি বেসরকারি ক্লিনিকের কর্মচারী দায়নুল ইসলামের (২০) লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যার দিকে পুলিশ দরজা ভেঙ্গে সদর উপজেলার দক্ষিণ নুরপুর গ্রামের তার নিজ ঘরের মধ্যে থেকে তার লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তর জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মার্গে প্রেরণ করা হয়েছে।

দায়নুল ইসলাম শার্শা উপজেলার কন্যাদাহ গ্রামের মৃত বাবু হোসেনের ছেলে ও যশোর শহরের একতা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ওয়ার্ড বয়। চাকুরির সুবাদে তিনি সদর উপজেলার দক্ষিণ নুরপুর অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা দবির উদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন।

কোতোয়ালি থানার এসআই শাহাজুল ইসলাম জানিয়েছেন, শনিবার সন্ধ্যার দিকে ঘরের তালা ভেঙ্গে অর্ধগলিত লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করা। তিনি জানান, মৃতের পরণে লুঙ্গি ছিলো। বুক ছিলো ঝলসানো। আঘাতের কারণে বাম চোখ উপরের দিকে বেরিয়ে রয়েছে। কপালের চামড়া উঠা। পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।

এসআই শাহাজুল ইসলাম আরও জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর ঘরে লাশ রেখে সন্ত্রাসীরা তালা ঝুলিয়ে দেয়। যাতে হত্যার বিষয়টি সহজে অনুমান করা না যায়। দায়নুল ইসলামকে গত কয়েকদিন খুঁজে না পেয়ে স্বজনরা উদ্বিগ্ন ছিল। পরে সন্দেহ হলে ঘরের তালা ভেঙ্গে লাশের সন্ধান মেলে।