খুলনায় ২ পুলিশ সদস্যসহ আটক ৫, ইয়াবা উদ্ধার

0
201

খুলনা ব্যুরো:
খুলনায় ইয়াবা ও ফেনসিডিলসহ পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও কনস্টেবলসহ পাঁচজনকে আটক করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে মহানগরের খালিশপুর থানার আইজ্যার মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন- খুলনা এপিবিএনে কর্মরত এএসআই আব্দুল্লাহ আল মামুন, বাগেরহাট সিআইডির কনস্টেবল সোহানুর রহমান, সোনালী জুট মিলের কর্মকর্তা মেহেবুব বিন আফতাব, নাহিদ শেখ ও সোহেল বেগ। তাদের কাছ থেকে এক হাজার ৫০ পিস ইয়াবা ও ছয় বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, এপিবিএনের এএসআই মামুন ও সোনালী জুট মিলের কর্মকর্তা আফতাবকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে পুলিশ তাদের আটক করে। পরে তাদের পরিচয় জানা যায়। তাদের তল্লাশি করে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে খানজাহান আলী থানার যোগীপোল এলাকা থেকে আটক করা হয় বাগেরহাট সিআইডিতে কর্মরত কনস্টেবল সোহানুর, তার সহযোগী নাহিদ শেখ ও সোহেলকে। তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ও ছয় বোতল ইয়াবা উদ্ধার করা হয়।
এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

তেরখাদায় অস্ত্র-ইয়াবাসহ নারী আটক

খুলনা ব্যুরো:
খুলনার তেরখাদা উপজেলা থেকে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ শাহীনা পারভীন (৩০) নামে এক নারীকে আটক করা হয়েছে। গতকাল শনিবার সকাল ৯টায় উপজেলার নলিয়ারচর গ্রামের শাহীনার নিজ বাড়িতে অভিযান চালিয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা তাকে আটক করেন। আটক শাহীনা পারভীন তেরখাদা উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর ছোট ভাই রকিবউদ্দিন বিশ্বাসের স্ত্রী।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক রাশেদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা চেয়ারম্যান শরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর ছোট ভাই রকিবউদ্দিন বিশ্বাসের বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে রকিবউদ্দিন বিশ্বাস ও তার সহযোগী বুলবুল মোল্লা পালিয়ে যায়। এ সময় একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, চাপাতিসহ বিভিন্ন সাইজের চারটি রাম দা, ৩৫ পিস ইয়াবা ও ২০ গ্রাম গাঁজাসহ রকিবের স্ত্রী শাহীনা পারভীনকে আটক করা হয়। এ ঘটনায় তেরখাদা থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

খুলনায় ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

খুলনা ব্যুরো:
খুলনায় মেহেদী হাসান রাব্বি (১৮) নামে এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে লবণচরা এলাকার কুয়েট মসজিদ রোড থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত রাব্বি গল্লামারী পুলিশ বক্সের পেছনের বাসিন্দা আব্দুর রহিমের ছেলে।
লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, স্থানীয়রা ওই এলাকায় রাস্তার পাশে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতাল মর্গে পাঠায়।
ওসি জানান, উপর থেকে ফেলে দিলে যেমন থেঁতলে যায় মৃত রাব্বির মুখে সেরকম থেঁতলে যাওয়ার চিহ্ন রয়েছে। রাব্বি গত শুক্রবার সন্ধ্যায় ব্যাটারিচালিত ইজিবাইক নিয়ে বেরিয়েছিল। এরপর তিনি আর বাড়িতে ফিরে আসেননি বলে জানান ওসি।